Uncategorized
Trending

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি

বন্ধু নিয়ে উক্তি ও নতুন স্ট্যাটাস

বন্ধুরা আজকে আমি একটি মজার টপিক নিয়া হাজির হয়েছি। আশা করি সবারই অনেক ভালো লাগবে। আর এই ভালোলাগার বিষয়টি আজকে আপনাদের সাথে শেয়ার করবো । আর সেই সুন্দর মজার বিষয়টি হল বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি। আমরা প্রায়সময়ই বন্ধু বান্ধবের সাথে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ছবি এবং স্ট্যাটাস শেয়ার করে থাকি।

কিন্তু বন্ধুদের নিয়ে স্ট্যাটাস ছবি খুব কমই পাওয়া যায়। তাই আপনাদের সেই কথা মাথায় রেখে  বন্ধুদের সাথে শেয়ার করার মত স্ট্যাটাস ও ছবি দিয়ে সাজিয়েছি আজকের এই পর্ব। অনেক সময়  আমরা মনের মত স্ট্যাটাস পাই না, আর তাই আজকে আমি আপনাদের জন্য এমন কিছু  স্ট্যাটাস ও ছবি দিব যা খুবই সুন্দর ও আনকমন।

যে ছবিগুলো শেয়ার করতে পারবেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং বন্ধুবান্ধবের সাথে । এতে করে আপনার বন্ধুবান্ধবের সাথে ভালোবাসা হবে আরও নিবিড় ও গভীর সম্পর্ক।  তাই আসুন কথা না বাড়িয়ে সেই সুন্দর সুন্দর বন্ধুদের স্ট্যাটাস ছবিগুলো দেখে নেই। যাতে করে এখান থেকে পছন্দ করে আপনি আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি / বন্ধুত্ব নিয়ে স্ট্যাটাস/বন্ধু নিয়ে স্ট্যাটাস ক্যাপশন

বন্ধু হচ্ছে দুটি মনের একটি বন্ধন। বন্ধুত্ব সবাই করতে পারে না। আর বন্ধুত্বের দাম সবাই দিতে পারে না। বন্ধুত্বের মর্যাদা  শুধু একজন ভালো বন্ধুই  দিতে পারে। আর যখন একজন অপরজনের সাথে আত্মার বন্ধনে মিলিত হয়ে, তখন কেবল বন্ধুত্বের বন্ধন গড়ে ওঠে, সেই বন্ধুত্বের বন্ধন কখনো ছিন্ন হবে না। সেই বন্ধন থাকে আজীবন।

সেই বন্ধুদের বন্ধন নিয়ে, এবং বন্ধুত্বের সম্পর্ক নিয়ে আমরা এখানে দিব আপনাদের জন্য সুন্দর সুন্দর বন্ধুত্ব নিয়ে স্ট্যাটাস ও ছবি। যেগুলো আপনি শেয়ার করতে পারবেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে । আরো গভীর করতে পারবেন আপনার বন্ধুত্বের সম্পর্ক কে ।

জানিয়ে দিতে পারবেন আপনার বন্ধুকে আপনি কতটুকু ভালোবাসেন। সবসময় তাকে কতটুকু মিস করেন। আর নতুন আনকমন বন্ধুত্বের স্ট্যাটাস এখানে প্রদান করা হলো । তো চলুন দেখা যাক সে আনকমন বন্ধুত্বের স্ট্যাটাস গুলো।

তুমি বন্ধু প্রান পাখি 
তুমায় আমি শুধু ডাকি
থাকবে পাশে চির কাল
যেথায় আমি ,যেখানে থাকি।

 

তোমাকে বন্ধু পেয়ে
জীবন হলো ধন্য
তোমার পরশ পেয়ে 
আমি হয়েছি অনন্য।

 

জীবনের অনেক সময়
এক সাথে করলাম পার
বন্ধু আজকে পরবাসে এসে
জীবনের কাছে মানলাম হাড়।

 

ছোট বেলার কথা গুলো 
আজও কানে বাসে।
তোর বাড়ির পিছু বসে থাকতাম
তোকে পাাবার আসায়।

 

তোর বন্ধুত্বটা আমর কাছে
অন্যরকম এক অনুভূতি
তোর সাথে চলতে গেলে
খোঁজ করিনা কোন লাভ ক্ষতি।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি কষ্টের

বন্ধু বলতে যেরকম মনের মিল থাকে, অনেক সময় বিভিন্ন স্বার্থের কারনে শুরু হয় বন্ধুর সাথে সংঘর্ষ।  ভালবাসার অপর পিঠেই থাকে ঘৃণা। আর তাই অনেক সময় এই ঘৃণার বশবর্তি হয়ে, অনেক বন্ধুদের সাথে শুরু হয় মনমালিন্য । শুরু হয় কষ্টের দিনগুলো আর সেই কষ্টগুলোকে প্রকাশ করার জন্য আমরা ব্যবহার করে থাকি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমকে।

তাদের জন্যই মূলত আমরা সাজিয়েছি কিছু বন্ধুদের নিয়ে কষ্টেরে স্ট্যাটাস ও ছবি। যেগুলো আপনি শেয়ার করতে পারবেন আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

 

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি
বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি

 

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি
বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি

বেইমান বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি

সুন্দর একটি গান আছে- ’’নিজে না খাইয়া বেইমান বন্ধুরে খাওয়াইতাম’’। কিছু সময় আমাদের জীবনে আসে বেইমান বন্ধু, যাদের বেঈমানির কারণে শেষ পর্যন্ত বন্ধুত্বের প্রতি আমাদের আসে ঘৃণা। আর সেই বেঈমান বন্ধুকে নিয়ে আমরা এখানে দিয়েছি কিছু স্ট্যাটাস ছবি । যেগুলো আপনি আপনার বিভিন্ন মাধ্যমে ব্যবহার করে তাদেরকে উচিত শিক্ষা দিতে দিয়ে দিতে পারবেন। আর একই সাথে  নিজের মনের কষ্ট গুলোকে দূর করতে পারবেন।

 

 

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি
বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি

 

বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি
বন্ধৃ

বন্ধু নিয়ে ফানি স্ট্যাটাস ছবি

অনেক সময় বন্ধু-বান্ধবদের নিয়ে থাকে অনেক মজার ঘটনা । আমরা সেই ঘটনাগুলো কে বন্ধুদের সাথে উপস্থাপন করি খুবই ফানি ভাবে মজা করার জন্য। আর সেই  মজা করার মাধ্যমে আমরা আমাদের বন্ধু-বান্ধবের সাথে আড্ডা দিয়ে থাকি। বর্তমানে সেই আড্ডাটা হয়ে গেছে অনলাইনভিত্তিক। তাই অনলাইনে বন্ধুদের সাথে মজা করার জন্য ফানি স্ট্যাটাস প্রয়োজন হয় ।

আর তাই আমরা অনেক সময়  খোজ করে থাকি ফানি স্ট্যাটাস। তাই যারা ফানি স্ট্যাটাস গুলো খোজ করেন  তাদের জন্যই এখানে দেওয়া হয়েছে সুন্দর সুন্দর ফানি স্ট্যাটাস। যেগুলো আপনি অনলাইনে শেয়ার করে অন্যান্য বন্ধুদের সাথে অনেক মজা করতে পারবেন।

তোর ফাঁকা ভূলি ছিল 
ক্লাসের মধ্যে ওরে
তাইতো সবায় দূরে রাখতো
সকল বন্ধু মিলে তোরে।

বন্ধু তোর সেই দাঁত কেলানো
হাঁসি আজোও অনেক 
মিস করি। এখনও কি 
তুই আগের মত দাঁত কেলাস।

 

বন্ধু তুই বিশ্বাস কর 
আজও আমি তোর
মত চাঁপাবাজ খুজে পাইনি।
আমার দেখা সেরা চাপাবাজ ‍তুই

 

বন্ধু তোর মেয়ে পটানো 
টিপস কি এখনো কাজে লাগে
নাকি বিয়ে করার পর
ওগুলোকে অবসর দিয়ে দিয়েছিস।

 

কিরে বন্ধু বড় গাধা
বুদ্ধি নাই তোর মাথায় আধা
কথা বলো গর্বকরে।
মনটা করো আগে সাধা।

কলেজের বন্ধু নিয়ে স্ট্যাটাস

যারা কলেজে লেখাপড়া করেন তাদের  কলেজে থাকে অনেক বন্ধুবান্ধব। আর কলেজের বন্ধুবান্ধবদের সাথে আমরা বর্তমানে আড্ডাদেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাই সৃষ্টি করে থাকি বিভিন্ন ধরনের সামাজিক গ্রুপ। সবাই এই গ্রুপে আড্ডা দিয়ে থাকে বিভিন্ন স্ট্যাটাসের মাধ্যমে । আর সেই স্ট্যাটাসগুলো হতে  হয় অনেক মজাদার।

যে যত বেশি মজাদার স্ট্যাটাস দিতে পারে সে তো সবার থেকে আলাদা । আর তাই আপনি যেন সেই আলাদা প্রকৃতির হতে পারেন, এবং সবাই যেন আপনাকে অনেক মজার মানুষ হিসেবে চিনতে পারে। তার জন্যই আমরা এখানে দিয়েছি কিছু কলেজের বন্ধুদের নিয়ে মজার স্ট্যাটাস যেগুলো সত্যিই দারুণ এবং নতুন আনকমন।

কলেজের বন্ধু গুলো হয় 
অনেক বেশি স্মার্ট ।
বিতরে কিছু নাই তার
বাহিরে সুধু ফিটপাট।

 

কলেজে প্রথম যে দিন 
এসে ছিলাম সেদিন হতেই
তোকেই শুধু বন্ধু ভাবতাম
কিন্তু তুই সেই বন্ধুত্বের দাম দিলিনা।

 

কলেজের সেই দিন গুলোকে
খুব আজ মিস করি কারণ 
আর জীবনে হয়তবা 
তোদের মত বন্ধু পাবোনা।

 

সকল বন্ধু মিলে এক সাথে
কলেজেতে যাইতাম
তোদের নিয়ে শুধু
ভাজি পোড়া খাইতাম।

 

এখানকার প্রতিটি গাছ
প্রতিটি দেয়াল প্রতিটি ঘর
সকল কিছুই জানে 
তুই আমার কত আপন ছিলি।

 

বন্ধু নিয়ে উক্তি

আমরা বিভিন্ন সময় বন্ধুদের নিয়ে বিভিন্ন ধরনের উক্তি দিয়ে থাকি সামাজি যোগাযোগ মাধ্যমে। যে উক্তিগুলো হতে পারে বিভিন্ন মজার উক্তি । আবার অনেক সময় বিভিন্ন কষ্টের উক্তিও আমরা দিয়ে থাকি। আবার অনেক সময় বন্ধু-বান্ধবদের বিভিন্ন বিষয়ে জানানোর জন্য উক্তি দিয়ে থাকি।

আর তাদের  জন্য এখানে আমি দিয়েছি অনেক সুন্দর সুন্দর বেশ কিছু উক্তি । যেগুলো আপনার অনেক ভাল লাগবে, এবং আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারবেন।

এই দোয়া করি প্রতিটি 
বন্ধুই যেন তোর মত হয়।
তবেই হবে পৃথিবীতে সকল
বন্ধুদের ভালবাসার বিজয়।

 

যে কোন কারণ না খুজে
অপর জনকে সাহায্য করে
তাকেই বলা হয় সত্যি কারের
একজন ভাল বন্ধু। 

 

প্রেমিক বা প্রেমি কাকে
যা বলা না যায় 
সত্যিকারের একজন 
বন্ধুকে তা বলা যায়।

 

নিজের হাজারো সমস্যা দূরে ঠেলে
যেই তার বন্ধুকে সাহয্য করে।
তার মত বন্ধু পাওয়া 
পৃথিবীতে ভাগ্যের ব্যাপার

 

তোর বন্ধেত্বের দাম কি করে
দিবো বল তোর ঋন
এক জনমে শোধ করা
যাবেনা কারন তুই প্রাণের বন্ধু

 

(কৃষি বিষয়ে বিভিন্ন ভিডিও দেখতে আমাদের এই চ্যানেলটি দেখতে পারেন । যেখানে আপনি দেখতে পাবেন আপডেটেড কৃষি বিষয়ক বিভিন্ন ভিডিও)

শেষ কথাটিও কম সুন্দর নয়

সবাইকে ধন্যবাদ বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি পড়ার জন্য । আমার বিশ্বাস আপনাদের অনেক ভালো লেগেছে এই বিষয়টি। সামনের দিনগুলোতে যেন আরও সুন্দর সুন্দর স্ট্যাটাস ক্যাপশন ছবি আপনাদের উপহার দিতে পারি। আর তাই  আপনাদের কাছে অনুরোধ করছি উক্ত বিষয়টি পড়ে আপনার কেমন লাগছে অবশ্যই কমেন্ট করে আমাদেরকে জানাবেন।

আমরা পরবর্তীতে আপনার মতামতের উত্তর প্রদান করব। কারণ আপনাদের প্রতিটি অনুপ্রেরণায় আমাদেরকে লেখার জন্য উৎসাহ যোগায়। তাই দয়া করে কেউ কমেন্ট লিখতে এড়িয়ে যাবেন না । ধন্যবাদ কষ্ট করে লেখাটা প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য।

আরো পড়তে পারেন:

১. দুধ ম্যাসাজ করার পদ্ধতি

২. কলা খাওয়ার উপকারিতা

৩. রসুন খাওয়ার উপকারিতা।

৪. যৌবন শক্তি বৃদ্ধির উপায়।

৫. যোনি ফর্সা করার উপায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *