Disclaimer

Disclaimer: যদি কারো তথ্যের প্রয়োজন হয় বা আমাদের এই ওয়েবসােইটের দাবিত্যাগ সম্পর্কে কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে অনুগ্রহ করে অমাদের দেয় এই ইমেলের ঠিকানায় যোগাযোগ করতে পারেন syeful.islam1980@gmail.com । আপনি যে কোন দাবিত্যাগ বিষয়ে যখন তখন নির্দ্ধিধায় যোগাযোগ করতে পারেন। এক্ষেত্রে আমাদের দাবিত্যাগ জেনারেটরের সাহায্যে দাবিত্যাগ তৈরী করা হয়েছে।

24favor.com এর জন্য দাবিত্যাগ

24favor.com আমাদের এই সাইটটি সমস্ত তথ্য সবার সাথে বিশ্বাসের সাথে প্রকাশ করা হয়েছে। আমাদের এই 24favor.com সাইটটি সকল তথ্যর সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং এর নির্ভুলতা সম্পর্কে কোন প্রকার গ্যারান্টি দেয় না। যদি আপনি আমাদের এই সাইট থেকে কোন তথ্য নিয়ে কোন প্রকারের পদক্ষেপ গ্রহণ করেন,

তবে তা আপনার একান্ত নিজস্ব ব্যাপার এক্ষেত্রে আমাদের সাইট 24favor.com কোন প্রকার দায়ি থাকবে না। আপনার যে কোন ধরনের ঝুকি গ্রহনের জন্য আপনিই দায়ি আমাদের 24favor.com কোন প্রকারের দায়ি নয়।

যদি আপনি মনে করেন যে আমাদের সাইট থেকে আপনি বাহ্যিক সাইগুলিতে হাইপারলিংক অনুসরন করে অন্যান্য সাইট গুলি দেখবেন তাহলে তা দেখতে পারেন। এক্ষেত্রে আমরা সাধারণত ভাল মানের এবং বিশ্বস্ত সাইট গুলোর লিংক গুলোই শুধু ব্যবহার করে থাকি। তবে সেই সাইট গুলোর উপর আমাদের কোন প্রকার নিয়ন্ত্রন নেই।

আমাদের সাইটে অন্যান্য সাইটের লিংক ব্যবহার করার অর্থ এই নয়যে আমরা তাদের ব্যাপারে সুপারিশ করছি। যে কোন সময় তারা আপনাকে কোন প্রকার নোটিশ প্রদান ছাড়াই পরিবর্তন করতে পারে। অনেক সময় আমরা জানার আগেই তারা তাদের তথ্য পরিবর্তন করতে পারে।

আপনাদের আরো সচেতনতার জন্য বলা যাচ্ছে যে আপনারা যখন আমাদের সাইট থেকে অন্যান্য সাইটে চলে যান তখন

তাদের গোপনীয়তা নীত এবং তাদের দেয়া শর্তাদি থাকতে পারে যা আপনার দেখে নেয়া দরকার । কারণ তাদের দেয়া

শর্তাগুলি আমাদের নিয়ন্ত্রনের বাইরে। কোন ধরনের পরিষেবা গ্রহণের আগে বা আপলোড করার আগে তাদের দেয়া

পরিষেবার শর্তাবলী চেক করতে ভূলবেনা। যদিও আমাদের দেয়া গোপনীয়তা নীতিটি আমরা একজন অভিজ্ঞ ব্যক্তি দ্বারা তৈরী করেছি।

 সন্মতি

আমাদে এই 24favor.com  সাইট ব্যবহার করে আপনি এতদ্বারা আামদের দাবিত্যাগে সন্মত আছেন একই সাতে এর দেয়া

সকল শর্তাবলীর সাথেও সন্মত আছেন বলে গন্য করা হলো।

যে কোন ধরনের তথ্য হালনাগাদ

আমরা যখনই এই নথিতে যেকোন ধরনের তথ্য আপডেট বা সংশোধন বা পরিবর্তন করলে সাথে সাথে তা এখানে পোষ্ট

করে সকলকে জানিয়ে দেয়া হবে।

আরো জানতে পারেন আমাদের অন্যান্য পেইজ গুলো :

১,Contact Us

.Disclaimer

৩.Privacy Policy