Trending

শাওমি মোবাইল- Xiaomi mobile Price in Bangladesh 2022

নতুন শাওমি মোবাইল

শাওমি মোবাইল Price in Bangladesh 2022: শাওমি মোবাইলটি বর্তমানে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এর বিভিন্ন ফিচার এর কারণে দিন দিন মানুষজন এই মোবাইল কিনার দিকে ঝুঁকে পড়েছেন। আর তাই অনেকেই প্রশ্ন করে থাকে আমি একটি শাওমি মোবাইল কিনতে চাই, কিন্তু কোন মোবাইলটি কিনবো? বা  কিভাবে একটি ভাল শাওমি মোবাইল চিনবো।

তাদের জন্য আজকের এই লেখাটি অনেক গুরুত্বপূর্ণ হতে চলেছে । যারা বিশেষ করে শাওমি মোবাইল ফোন কিনতে চান। আপনি যদি আমার এই লেখাটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে আপনি শাওমি মোবাইল সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে যাবেন। এখানে অনেকগুলো মোবাইল এর বিস্তারিত সহ তার দাম দেওয়া হল,

যে মোবাইলটি আপনার পছন্দ সেটি এখান থেকে বাছাই করে কিনতে পারবেন। দেখে নিতে পারবেন আপনার বাজেটের সাথে কোন মোবাইলটি সামঞ্জস্যপূর্ণ। তো চলুন দেখে নেওয়া যাক শাওমি মোবাইল সম্পর্কে বিস্তারিত সব বিষয়গুলো।

শাওমি মোবাইল

লি জুন দ্বারা প্রতিষ্ঠিত ২০১০ সালে চিনা একটি  ইলেক্ট্রিক কম্পানি। যার প্রধান অফিস চীনের বেইজিং অবস্থিত।  এই কম্পানিটি প্রথম স্মার্ট ফোন বাজারে ছাড়ে ২০১১ সালে।  এটা এশিয়া মহাদেশের মধ্যে অন্যতম একটি মোবাইল প্রতিষ্ঠান । তাই অনেকেই জানেন এই মোবাইল কম্পানিটি ভারতীয় কিন্তু আজ থেকে আপনাদের কাছে পরিস্কার করা হলোি এটা আসলে চিনা মোবাইল।

শাওমি মোবাইল বাংলাদেশ

যদিও কম্পানিটি চীনা তার পড়েও বাংলাদেশে এই মোবাইল কম্পানিটি অনেক বড় বাজার দখল করে আছে। মোবাইল ফোনের যে কয়টি বড় কম্পানি বাংলাদেশে আছে তাদের মধ্যে শাওমি অন্যতম। এছাড়াও দিন দিন এই মোবাইল ব্যবহার করীর সংখ্যা শুধু বৃদ্ধিই পাচ্ছে। তাই এই কম্পানিটি বাংলাদে ২০১৮ সাল থেকে মোবাইল বিক্রি করে আসলেই প্রতিবছরই তাদের বিক্রির শুধু বৃদ্ধিই পাচ্ছে।

সামনের দিন গুলোতে এর জনপ্রিয়তা আরো বৃদ্ধিপাবে বলে অনেকেই মনে করেন। তাই এক বাক্যে বলা যায় শাওমি মোবাইলের বিভিন্ন ভাল অফার এবং এই মোবাইলের সুযোগ সুবিধার জন্য মানুষ দিন দিন আরো আগ্রহী হয়ে উঠছে।

শাওমি মোবাইলের দাম / শাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

যেহেতু আপনি মনে মনে ঠিক করেছেন আপনি একটি শাওমি মোবাইল ফোন কিনবেন। তাই আপনার এখন প্রয়োজন মোবাইলের বিভিন্ন ফিচার কোন মোবাইলে কি ধরনের সুবিধা রয়েছে। কোন মোবাইলটি দামে কম সুবিধা বেশি এর উপর ভিত্তি করে আপনি সিদ্ধান্ত নিবেন কোন মোবাইলটি আপনার  জন্য প্রযোজ্য।

তখনই সে মোবাইলটি আপনি ক্রয় করবেন ।আর এই জন্যই আমরা এখানে শাওমি  মোবাইল এর বিস্তারিত তথ্য সহ এর দাম উপস্থাপন করলাম। যেটা আপনার মোবাইল কেনার ক্ষেত্রে অনেক সহযোগিতা করবে।

Xiaomi Civi 1S মোবাইলটির দাম ও ফিচার

Xiaomi Civi 1S
Xiaomi Civi 1S

আপনি যদি শাওমির এই মোবাইলটি ক্রয় করেন তাহলে যে সকল সুবিধা পাবেন তাহলো  এই মোবাইল চারটি সুন্দর সুন্দর রং এ পাবেন তার মধ্যে  কালো, নীল,গোলাপি ও সিলভার । এই মোবাইলটির দৈর্ঘ ১৬০.৫  মিমি প্রস্থ ৭৫.৭ মিমি পুরুত্ব ৬.৯৮ মিমি এবং এর ওজন ১৬৬ গ্রাম। এর ডিসপ্লের পরিমাণ হচ্ছে ৬.৫৫ ইঞ্চি ।

এটার র‌্যাম হচ্ছে ৮ ও ১২ জিবি এর সাথে থাকবে ইন্টারনাল মেমোরি ১২৮জিবি ও ২৫৬ জিবি। পিছনের ক্যামেরা গুলো ৬৪ মেগুপিক্সেল ৮ ও ২ মেগাপেক্সেল । সামনের ক্যামেরাটি হলো  ৩২ মেগাপিক্সেল। এখানে আপনি ২ জি সিম থেকে শুরু করে ৫ জি সিম ব্যবহার করতে পারবেন। ব্যাটারি ৫৫ ওয়াড 4500mAh দ্রুত চার্জ হয়।

এছাড়াও আরো অনেক আধুনিক সুবিধা রয়েছে । এই মোবাইলটির দাম পড়বে বাংলাদেশী টাকায় ৩৪,৫০০/= টাকা।

Xiaomi Poco X4 Pro 5G দাম ও এর সুবিধা সমূহ

Xiaomi Poco X4 Pro 5G
Xiaomi Poco X4 Pro 5G

দেখতে অনেক সুন্দর খুব অল্পদিন ধরে ( ২৮ ফেব্রুয়ারী ২০২২) বাজারে এসেছে। এই মোবাইলটি আপনি কিনলে যে সকল সুবিধা সমূহ পাবেন তা হলো, এটা তিনটি রং এ পাবেন তাহলো লেজার কালো,লেজার নীল ও পোকো হলুদ। এর ওজন হবো ২০৫ গ্রাম। এই মোবাইলটির র‌্যাম হচ্চে ৬ ও ৮ জিবি। এটাতে পাবেন ১২৮ জিবি ও ২৫৬ জিবি মেমোরি। ১০৮ মেগাপিক্সেল পিছনের মেইন ক্যামেরা এর সাথে রয়েছে ৮ ও ২ মেগাপিক্সেল ক্যামেরা।

আর সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। আপনি ইচ্ছে করলে এই মোবাইলটিতে ২ জি থেকে ৫ জি সিম ব্যবহার করতে পারবেন। এছাড়াও আরো অনেক সুবিধা এই মোবাইলটিতে রয়েছে । আপনি যদি এই মোবাইলটি ক্রয় করতে চান তাহলে আপনাকে দাম দিতে হবে  বাংলাদেশী টাকায় ২৮,৯৯৯/= টাকা।

Xiaomi POCO F4 GT এর দাম ও সুবিধা

Xiaomi POCO F4 GT
Xiaomi POCO F4 GT

এই মোবাইলে যে সকল সুবিধা ও এর দাম রয়েছে তা নিম্নে দেয়া হলো-

মোবাইলটির নামXiaomi POCO F4 GT
মোবাইলটির দাম ( বাংলাদেশী টাকায়)৪৭,০০০ টাকা মাত্র
মোবাইলটির র‌্যাম হচ্ছে৮ জিবি /১২ জিবি  LPDDR5
এর ব্যাটারি পাওয়ার হচ্ছে
  • 4700mAh , Non-Removable Li-Polymer Battery
এর পিছনের ক্যামেরা হচ্ছে
  1. ৬৪ মেগাপিক্সেল
  2. ৮ মেগা পিক্সেল
  3. ও ২ মেগাপিক্সেল
মোবাইলটি তিনটি রংয়ের পাবেন কালো, ধূসর ও নীল
মোবাইলটি ওজন হবে২১০ গ্রাম
র‌্যম হচ্ছে৮ জিবি ও ১২ জিবি
আর এর ইন্টারনাল মেমোরি হচ্ছে১২৮ জিবি ও ২৫৬ জিবি।
সামনের ক্যামেরা২০ মেগাপিক্সেল
সিম ব্যবহারের সুবিধা২ জি থেকে ৫জি সিম ব্যবহার করতে পারবেন।
ব্যাটারি4700mAh, Non-Removable Li-Polymer Battery , 120W Wired Fast Charging

এছাড়াও আরো অনেক সুবিধা আপনি পাবেন । যা আপনার মোবাইল ব্যাবহার করাকে করে তুলবে অনেক আনন্দময় । তাই আপনার পছন্দের তালিকায় এই মোবাইলটি আপনি রাখতে পারেন।

Xiaomi Redmi 10 এর দাম ও সুবিধা সমূহ

Xiaomi Redmi 10
Xiaomi Redmi 10

কম দামের মধ্যে এই মোবাইলটি হতে পারে আপনার বাজেটের মধ্যে সবচেয়ে সেরা মোবাইল। আর তাই আপনি যদি এই মোবাইলটি ক্রয় করুন তাহলে যে সকল সুবিধা পাবেন তাহলো। এই মোবাইলটিতে আপনি ২ জি সিম থেকে ৫ জি সিম পর্যন্ত ব্যবহার করতে পারবেন।এই মোবাইলটি র‌্যাম হচ্ছে  ৪ জি।  এর ওজন হচ্ছে ১৮১ গ্রাম।

এর ইন্টারনাল মেমোরি হচ্ছে ৬৪ জিবি। এছাড়াও আরো কিছু সুবিধা এই মোবাইলে পাবেন যা একটি মোবাইলের জন্য যথেষ্ট তাই আপনি যদি এই মোবাইলটি ক্রয় করতে পারেন তাহলে দাম পড়বে –মাত্র ১৪৯৯৯ টাকায়

Xiaomi Redmi 10A এর বিস্তারিত

Xiaomi Redmi 10A
Xiaomi Redmi 10A

খুবই কম দামের মোবাইল এটি কম্পানি বাজারে ছেড়েছে ৩ মার্চ ২০২২ সালে।  যাদের বাজেট কম তাদের জন্য এই মোবাইলটি হবে তাদের জন্য খুবই দারুন। তাই জেনে নেয়াযাক এই মোবাইলের সকল সুবিধা সমূহ – এই মোবাইলটির দাম পড়বে মাত্র ৯৯৯৯/= টাকা মাত্র। এর র‌্যাম হচ্ছে ২ জি ,৩ জি ও ৪ জি । এর ওজন হচ্ছে ১৯৬ গ্রাম।

এর ইন্টারনাল মেমোরি হচ্ছে ৩২ জিবি , ৬৪ জিবি ও ১২৮ জিবি। এর পিছনের ক্যামেরাটি হচ্ছে ১৩ ও ২ মেগাপিক্সেল। সামনের সেলফি ক্যামেরাটি হচ্ছে ৫ মেগাপিক্সেল। তাই আজই কিনতে পারেন এই মোবাইলটি আপনার নিকটস্থ যে কোন শাওমির শোরুম থেকে।

Xiaomi Redmi Note 11S এর দাম ও বিস্তারিত

মধ্যম দামের মধ্যে এই মোবাইলটি হতে পারে আপনার সবচেয়ে বেশি পছন্দের মোবাইল। কারন এই মোবাইলটি দেখতে অনেক সুন্দর। তাই চলুন দেখা যাক আপনার পছন্দের মোবাইলটিতে কিকি সুবিধা দেয়া আছে এবং এর দাম কত?

Xiaomi Redmi Note 11S
Xiaomi Redmi Note 11S
  • মোবাইলটির নাম- Xiaomi Redmi Note 11S
  • এটির দাম-২৬৯৯৯ টাকা।
  • সিম ব্যবহারের সুবিধা- ২ জি থেকে ৫ জি সিম।
  • র‌্যাম হচ্ছে -৬ জিবি ও ৮ জিবি।
  •  ব্যাটারি হচ্ছে-  5000mAh Non-Removable Li-Polymer Battery
  • পিছনের ক্যামেরা হচ্ছে- প্রথমটি হচ্ছে  ১০৮ মেগাপিক্সেল বাকি গুলো হলো ৮,২ ও ২ মেগাপিক্সেল।
  • ভিডিও রেজুলেশন- ফুল এইচডি ভিডিও করার সুবিধা পাবেন  (1080 x 2400 pixels) ।

এছাড়াও এর সাথে সাথে আরো কিছু সুবিধা রয়েছে যা একটি মোবাইলের জন্য প্রয়োজন।

Xiaomi Redmi K50 Pro Plus মোবাইল

Xiaomi Redmi K50
Xiaomi Redmi K50

আপনার বাজেট যদি একটু বেশি থাকে তবে আপনি এই মোবাইলটি ক্রয় করতে পারেন। আসুন এবার দেখা যাক এই মোবাইলটিতে কিকি সুবিধা আছে এবং এর দাম কত?  এই মোবাইলটির দাম হচ্ছে ৫৬, হাজার টাকা মাত্র। এর র‌্যাম হচ্ছে ৮ ও ১২ জিবি, ব্যাটারি -4700mAh, Non-Removable Li-Polymer Battery।

পিছনের ক্যামেরা গুলো হলো -৬৪ , ৮ ও ৫ মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরা হচ্ছে ২০ মেগাপিক্সেল। তিনটি রং এর মোবাইল পাবেন । এটা খুব দ্রুত চার্জ করা যায় এটি ২০ ওয়াডের। তাই আপনার বাজেট যদি একটু বেশি থাকে তাহলে এই মোবাইলটি ক্রয় করতে পারে।

Xiaomi Redmi K50 Pro  এর দাম ও বিস্তারিত

Xiaomi Redmi K50 Pro
Xiaomi Redmi K50 Pro

উপরের মোবাইলটির মতই এই মোবাইলটি তবে এর সুবিধা একটিু কম যার কারনে এর দামও একটু কম। আর এর মধ্যে যে সকল সুবিধা রয়েছে তাহলো  এই মোবাইলটিতে আপনি ৬ জি ,৮ জিবি  ও ১২ জিবি র‌্যাম পাবেন। এর ব্যাটারি 4700mAh ,Non-Removable Li-Polymer Battery। এটার সামনের ক্যামেরাটি হচ্ছে ২০ মেগাপিক্সেল এবং পিছনের ক্যামেরাটি হচ্চে  যথাক্রমে ৬৪ ,৮ ও ৫ মেগাপিক্সেল।

তিনটি রং এ এই মোবাইলটি পাবেন এর ওজন থাকবে ১৯৬ গ্রাম। যার ইন্টারনাল মেমোরি থাকবে ১২৮ ও ২৫৬ জিবি। এছাড়াও আরো বেশকিছু সুবিধা রয়েছে এর দাম পড়বে বাংলাদেশী টাকায় ৪৫০০০ টাকা মাত্র।

(কৃষি বিষয়ক বিভিন্ন ভিডিও দেখতে চাইলে ক্লিক করুন আমাদের এই চ্যানেলেনটিতে)

 

শাওমি মোবাইল ফোন লিস্ট ২০২২

যেহেতু একটি লেখা দ্বারা সবগুলো মোবাইলের বিস্তারিত তুলে দেওয়া সম্ভব নয় । তাই আপনাদের সুবিধার্থে এখানে শাওমি মোবাইলের বাকি মোবাইল গুলোর তালিকা তুলে ধরা হলো । এখান থেকে আপনার যদি পছন্দ হয় সেটি আপনি ক্রয় করতে পারবেন ।

  1. Xiaomi Redmi K50 এর দাম হচ্ছে ৪৭,০০০ টাকা।
  2. Xiaomi Redmi K50 যার দাম দেয়া আছে ৩৮০০০ টাকা।
  3. Xiaomi 11i Hyper Charge আপনি যদি এই মোবাইলটি ক্রয় করতে চান তাহলে আপনার লাগবে ৩৯৯৯৯টাকা।
  4. Xiaomi 12X যার দাম দিতে হবে ৪৮০০০ হাজার টাকা।
  5. Xiaomi 12 Pro দাম ৯৯৯৯৯ টাকা।
  6. Xiaomi 12 Ultra মোবাইলটির দাম পড়বে মাত্র ৯৩০০০ হাজার টাকা।
  7. Xiaomi Redmi Note 11T 5G দাম ২০৯৯৯ টাকা।
  8. Xiaomi Redmi Note 11 4G দাম ১৯৯৯৯ টাকা।
  9. Xiaomi POCO X4 NFC দাম ২৭৯৯৯
  10. Xiaomi POCO M4  যেটার দাম ২৯৯৯ টাকা
  11. Xiaomi POCO M4 Pro 5G  মোবাইলটির দাম ২২৯৯৯মাত্র।
  12. Xiaomi Redmi Note 11 Pro Plus এই মোবাইলটি ক্রয় করতে হবে  ২৮৯৯৯ টাকায়।

শেষ কথা বলে কম গুরুত্বপূর্ণ নয়

আশা করি উপরোক্ত লেখাটি আপনাদের কাজে লেগেছে। কারণ আপনারা যারা শাওমি মোবাইল কিনতে চান, তাদের জন্য বিষয়টি অনেক উপকার হবে। আপনার বন্ধু-বান্ধব যদি একই ধরনের সমস্যায় পড়ে থাকে, তাদেরকে আপনি এই লেখাটি শেয়ার করতে পারেন। যেন তারাও শাওমি মোবাইল সম্পর্কে বিস্তারিত জেনে তাদের মোবাইলটি ক্রয় করতে পারে ।

লেখাটি পড়ে আপনার যদি ভালো লেগে থাকে অথবা খারাপ লেগে থাকে অবশ্যই দয়া করে কমেন্ট সেকশনে আমাকে জানাবেন। পরবর্তীতে আপনার উত্তর দেবো । আপনাকে ধন্যবাদ কষ্ট করে লেখাটি পড়ার জন্য।

আরো পড়তে পারেন:

১. মোবাইল ফোন রেজেষ্ট্রিশন করার উপায়।

২.  ১০ হাজার টাকার মধ্যে ভাল মোবাল।

৩. স্যামসাং মোবাইল ফোন বিস্তারিত।

Leave a Reply

Your email address will not be published.