Trending

স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২

স্যামসাং মোবাইল ফোন

স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২: বর্তমানে বিভিন্ন আধুনিক ফিউচারের জন্য স্যামসাং মোবাইল অনেক জনপ্রিয়। তাছাড়াও এর রয়েছে অনেক সুন্দর সুন্দর ডিজাইন। এছাড়াও বিভিন্ন রংয়ের পাওয়া যায় স্যামসাং মোবাইলটি।  বর্তমানে ইন্টারনেট ব্রাউজ থেকে শুরু করে এর আধুনিক সকল ফিচার  থাকার কারণে দিন দিন এর জনপ্রিয়তা আরো বেড়েই চলেছে।

তাই অনেকেই ইন্টারনেট ব্রাউজ করে খুজতে থাকেন স্যামসাং মোবাইল সম্পর্কে। অনেকে জানার চেষ্টা করেন মোবাইলের মডেল এবং এর বিস্তারিত তথ্য । কিন্তু তথ্য গুলো ইংরেজিতে থাকার কারণে অনেকেই তা বুঝতে পারে না । আর তাদের জন্যই মূলত আমার স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২’’ সম্পর্কে লেখা। আপনি এই লেখাটি পড়লে   মোবাইলের সম্পর্কে বাংলায় জানতে পারবেন।

যেটা আপনার মোবাইল কেনার ক্ষেত্রে খুবই কাজে লাগবে। কারণ আমরা মোবাইলের সম্পর্কে বিস্তারিত না জানার কারণে অনেক সময় মোবাইল কিনে ঠকে যাই। আমরা যে কাজের জন্য মোবাইল ক্রয় করতে চাই অনেক সময় সেই কাজটি করতে পারি না। তাই প্রথমে আপনি কোন উদ্দেশ্য নিয়ে মোবাইল ক্রয় করতে চাস সেটা আগে ঠিক করুন।

আপনি কি ইউটিউবিং করবেন নাকি ইন্টারনেট ব্রাউজ করবেন নাকি ছবি তুলার কাজে মোবাইল ব্যবগার কেরবেন। সে অনুযায়ী আপনাকে মোবাইল পছন্দ করতে হবে। কারো কথায় প্ররোচিত না হয়ে  নিজে বুঝে শুনে মোবাইল ক্রয় করুন। আপনার যেটা পছন্দ আপনার বাজেটের মধ্যে যেটা হয় সেটাই ক্রয় করুন।

Samsung Galaxy M32 বিস্তারিত

Galaxy M32
Galaxy M32

আপনার যদি এই মোবাইলটি পছন্দ হয় তাহলে। আপনি ক্রয় করতে পারেন কারণ এই মোবাইলের মধ্যে রয়েছে সব আধুনিক সুযোগ সুবিধা। এই মোবাইলটি কম্পানি বাজারে প্রথম ছেড়েছে ২৮ জুন ২০২১ ।শুরু থেকেই এই মোবাইলটি বেশ জনপ্রিয়। এর যে যেসকল সুবিধা সমূহ রয়েছে আর তা হলো দুটো সিম ব্যবহারের সুবিধা।

এটি দুটো রংয়ের পাবেন কালো এবং হালকা নীল । এটা ২ জি সিম থেকে শুরু করে ৪ জি সিম সাপোর্ট করে । এর ওজন হচ্ছে ১৯৬ গ্রাম ও ডিসপ্লে হচ্ছে ৬.৪ ইঞ্চি। এটা দ্বারা আপনি ফুল এইচডি ভিডিও করতে পারবেন। ব্যাটারি হচ্ছে লিথিয়াম পলিমার ৬০০০ এএইচ । র‌্যাম ৬ জিবি এবং রোম হচ্ছে ১২৮ জিবি।

Samsung Galaxy M32 এর দাম

আপনার যদি এই মোবাইলটি পছন্দ হয়ে থাকে এবং আপনি যদি এই মোবাইলটি ক্রয় করতে চান তহলে আপনাকে বাংলাদেশি টাকায় ২৬৯৯৯ টাকা গুনতে হবে। বাংলাদেশের যে কোন জায়গায় স্যামসাং শোরুমে গেলেই এই  মোবাইলটি পেয়ে যাবেন। এই মোবাইলটি অনেক সুন্দর আপনি যে কাউকে গিফট করতে পারেন।

Samsung Galaxy F52 5G বিস্তারিত

Samsung F52 5G
Samsung F52 5G

উপরের মোবাইলটি হতে পারে আপনার পছন্দের মোবাইল। কারণ এটা মধ্যম বাজেটের মোবাইল অনেকেই ভাল মানের মোবাইল ক্রয় করতে চায় তাদের জন্য মূলত এই মোবাইলটি। এর যে সব সুবিধা রয়েছে তাহলো আপনি ইচ্ছে করলে দুটো সিম এক সাথে ব্যবহার করতে পারবেন।  এটাতে ২ জি থেকে ৫ জি পর্যন্ত সিম সাপোর্ট করবে।

এর ওজন হবে ১৯৯ গ্রাম মাত্র। ডিসপ্লে সাইজ হবে ৬.৬ ইঞ্চি  ইন্টারনাল মেমোরি ১২৮ জিবি র‌্যাম ৮ জিবি। এটার পিছনে আপনি ৪ ক্যামেরা পাবেন যেগুলোর রেজুলেশন হলো ৬৪,৮,২,২  মেগা পিক্সেল । অন্য সামনের ক্যামেরাটি হবে ১৬ মেগা পিক্সেল। এটা দিয়ে আপনি ৪ কে মোডে ভিডিও করা যাবে। ব্যাটারি হচ্ছে ৪৩৫০ এএইচ।

Samsung Galaxy F52 5G এর দাম

কেউ যদি এই মোবাইলটি ক্রয় করতে চায় তাহলে যে কোন ভাল মোবাইলের দোকানে অথবা এই মোবাইলের শোরুমে গিয়ে এই মোবাইলটি ক্রয় করতে পারবেন। সেক্ষেত্র্রে এই মোবাইলের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৩৫৯৯৯ টাকা । তবে যদি সম্ভব হয় তাহলে মোবাইলের শোরুম থেকে মোবইল ক্রয় করা ভাল ।

Samsung Galaxy M42 5G বিস্তারিত

Samsung Galaxy M42 5G
Samsung Galaxy M42 5G

যারা একটু ভাল মানের মোবাইল খুজছেন তাদের জন্য পারফেক্ট এই মোবাইলটি । এর রয়েছে বিভিন্ন সুযোগ সুবিধা। আর তার মধ্যে যে সুযোগ ‍সুবিধা গুলো জানা বেশি প্রয়োজন তা উল্লেখ করা হলো। এই মোবাইলটি প্রথম বাজারে আসে ২৮এপ্রিল ২০২১ সালে। দুটো সিম ব্যবহার করা যায় একসাথে। এর রয়েছে ২ জি সিম থেকে শুরু করে ৫ জি সিম ব্যবহারের সুবিধা।

ওজনেও খুব হালকা এটা ১৯৩ গ্রাম ওজন মাত্র। ডিসপ্লে সাইজ ৬.৬. ইঞ্চি মাত্র। এটার র‌্যাম হচ্ছে ৬ জিবি ও ৮ জিবি। এটার পিছনে রয়েছে ৪ টি ক্যামেরা যার রেজুলেশন হলো ৪৮.৮.৫ ও ৫ মেগাপিক্সেল । এবং সামনের ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল। ভিডিও হচ্ছে ৪ কে রেজুলেশনের । এটা খুব দ্রুত চার্জ হবে। এছাড়াও  আরো বেশ কিছু সুবিধা আছে । আর এটার মেডবাই হচ্ছে কোরিয়া।

Samsung Galaxy M42 5G এর দাম

এই মোবাইলটির বিভিন্ন ভালমানের সুবিধা থাকার কারনে দামটা একটু বেশি তবে যারা ভাল মানের মোবাইল চাচ্ছেন তাদের জন্য হতে পারে এটা খুব পছন্দের মোবাইল কারণ আপনি যদি একটি আই ফোন ক্রয় করতে চান তাহলে সেক্ষেত্রে আপনাকে একই মানের মোবাইলের জন্য প্রায় ২০০০০ টাকা বেশি গুনতে হবে। আর এই মোবাইলটির দাম হচ্ছে ৪৫৯৯৯ টাকা।

Samsung Galaxy A72 বিস্তারিত

Samsung Galaxy A72
Samsung Galaxy A72

যদি আপনি ভাল মানের মোবাইল ক্রয় করতে চান তবে এই মোবাইলটি হতে পারে আপনার পছেন্দের মোবাইল। এর যে সকল সুবিধা রয়েছে আর তা হলো এতে ২ জি থেকে ৪ জি পর্যন্ত সিম ব্যবহার করতে পারবেন এবং একই সাথে আপনি ইচ্ছে করলে দুটো সিম চালু রাখতে পারনে। এর ওজন হচ্ছে ২৩০ গ্রাম ও মনিটর হচ্ছে ৬.৭ ইঞ্চি।

পিছনে চারটি ক্যমেরা আছে যে গুলো হলো  ৬৪,৮,১২ ও ৫ মেগাপিক্সেল আর এর সামনের ক্যামেরা হচ্ছে ৩২ মেগা পিক্সেল। এই মোবাইলটি দ্বারা আপনি আল্ট্রা ৪ কে রেজুলেশনে ভিডিও করতে পারবেন।  এর ব্যাটারি হচ্ছে লিথিয়াম পলিমার ৫০০০ এ.এইচ । এর র‌্যাস ৮ জিবি রোম হচ্ছে ২৫৬ জিবি।

Samsung Galaxy A72 এর দাম

আপনার বাজেট যদি একটু বেশি থাকে আপনি যদি ভাল মানের মোবাইল খোজ করে থাকেন তাহলে এই মোবাইলিটি হতে পারে আপনার জন্য । আপনি যদি মোবাইলটি ক্রয় করতে চান তহলে আপনার লাগবে ৪৫৯৯৯ টাকা।

Samsung Galaxy Z Fold 3 মোবাইল

Samsung Galaxy Z Fold 3
Samsung Galaxy Z Fold 3

 এই মোবাইলটি  ২০২১ আগষ্ট ১১ তারিখে বাজারে আসে   আর এর মধ্যে যে সকল সুবিধা রয়েছে তাহলো আপনি ২ দুটো সিম এক সাথে ব্যবহার করতে পারবেন। ২ জি থেকে ৫ জি সিম পর্যন্ত  সিম ব্যবহার করতে পারবেন। এর ওজন থাকবে ২৭১ গ্রাম। তিনটি রংয়ের মোবাইল বাজারে রয়েছে  কালো , ধূসর. সবুজ।  এর ডিসপ্লে সাইজ হচ্ছে ৭.৬ ইঞ্চি।

র‌্যাম হচ্ছে ১২ জিবি এবং ইন্টারনাল মেমোরি ২৫৬ জিবি। ক্যামেরা সামনের সাইট ১২ মেগাপিক্সেল এবং পিছনেরটা হলো ৪ মেগা পিক্সেল। এর ব্যাটারি দ্রুত চার্জ হবে ৪৪০০ এএইচ। এছাড়াও আরো বেশ কিছু সুবিধা এই মোবাইলে রয়েছে। যা জানা তেমন একটা গুরুত্বপূর্ণ নয়।

Samsung Galaxy Z Fold 3 এর দাম

এটা অনেক দামি মোবাইল  কেউ যদি এই মোবাইলটি ক্রয় করতে চায় তাহলে তার ১,৮৪,৯৯৯ টাকা খরচ করতে হবে। যারা মূলত সৌখিন তাদের জন্য এই মোবাইলটি। এটা দেখতে অনেক সুন্দর মোবাইল এর মধ্যে সকল আধুনিক সুযোগ সুবিধা রয়েছে । আর তাই আপনি যদি বেশি দাম দিয়ে মোবাইল  ক্রয় করতে চান তাহলে এই মোবাইলটি ক্রয় করতে পারেন।

Samsung Galaxy A22 5G এর বিস্তারিত

Samsung Galaxy A22 5G
স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২

এই মোবাইল এর মধ্যে যে সকল সুবিধা রয়েছে তাহলো

  • বাজারে প্রথম আসে- ২০ মে ২০২১
  • সিম সাপোর্ট- ০২ টা( ২ জি থেকে শুরু করে ৫ জি পর্যন্ত )
  • ওজন- ১৯৯ গ্রাম।
  • ডিসপ্লে সাইজ- ৬.৬ ইঞ্চি।
  • মেমোরি – ইন্টারনাল ১২৮ জিবি এবং র‌্যাম হচ্ছে ৪ জিবি।
  • ক্যামেরা হচ্ছে-  তিনটি ৬৪, ৮,২ ও ২ মেগাপিক্সেল সেলফি -১৬ মেগাপিক্সেল।
  • ব্যাটারি হচ্ছে-৪৩৫0 mAh
  • মেডবাই- কোরিয়া।
  • চাজিংসিসটেম- দ্রুত চার্জ হবে ২৫ ওয়ার্ড।

Samsung Galaxy A22 5G মোবাইলটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ২৫০০০ টাকা মাত্র।

Samsung Galaxy F52 5G বিস্তারিত

Samsung Galaxy F52 5G
Samsung Galaxy F52 5G

মোবাইল এর মধ্যে যে সকল সুবিধা রয়েছে তাহলো

  • বাজারে প্রথম আসে- ০৩ জুন ২০২১
  • সিম সাপোর্ট- ০২ টা( ২ জি থেকে শুরু করে ৫ জি পর্যন্ত )
  • ওজন- ২০৩ গ্রাম।
  • ডিসপ্লে সাইজ- ৬.৬ ইঞ্চি।
  • মেমোরি – ইন্টারনাল ৬৪ ও ১২৮ জিবি এবং র‌্যাম হচ্ছে ৪ জিবি ৬ জিবি ও ৮ জিবি।
  • ক্যামেরা হচ্ছে-  তিনটি ৪৮, ৫ ও ২ মেগাপিক্সেল সেলফি -৮ মগাপিক্সেল।
  • ব্যাটারি হচ্ছে-5000 mAh
  • মেডবাই- কোরিয়া।
  • চাজিংসিসটেম- দ্রুত চার্জ হবে।

Samsung Galaxy F52 5G মোবাইলটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ৩০০০০ টাকা মাত্র।

Samsung Galaxy Fo2s বিস্তারিত

Samsung Galaxy Fo2s
স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২

আপনি যদি এই মোবাইলটি ক্রয় করেন তাহলে যে সকল সুবিধা পাওয়া যাবে তা নিচে তুলে ধরে হলো।

  • এই মোবাইলটি প্রথম বাজারে আসে- ০৫ এপ্রিল ২০২১
  •  আপনি ইচ্ছে করলে  ০২ টা সিম এক সাথে ব্যবহার করতে পারবেন ( ২ জি থেকে শুরু করে ৫ জি পর্যন্ত )
  • মোবাইলটির ওজন হচ্ছে -১৯৬ গ্রাম।
  • এর ডিসপ্লের সাইজ- ৬.৫ ইঞ্চি।
  • এর ইন্টারনাল মেমোরি – ৩২ ও ৬৪ জিবি আর  র‌্যাম হচ্ছে ৩ জিবি ৪ জিবি।
  • এই মোবাইলটির ক্যামেরা হচ্ছে-  তিনটি ১৩, ২ ও ২ মেগাপিক্সেল পিছনেরটি হচ্ছে  ৫ মগাপিক্সেল।
  • ব্যাটারি হচ্ছে-5000 mAh
  • মেডবাই- কোরিয়া।
  • চাজিংসিসটেম- দ্রুত চার্জ হবে ১৫ ওয়ার্ডের।

Samsung Galaxy Fo2s  মোবাইলটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ১২০০০ টাকা মাত্র।

Samsung Galaxy A52 5G মোবাইল

Samsung Galaxy A52 5G
Samsung Galaxy A52 5G

এ মোবাইলের মধ্যে যে সকল আপনি যদি এই মোবাইলটি ক্রয় করেন তাহলে যে সকল সুবিধা পাওয়া যাবে তা নিচে তুলে ধরে হলো।

  • মোবাইলটি প্রথম বাজারে আসে- 17 March 2021
  •  আপনি ইচ্ছে করলে  ০২ টা সিম এক সাথে ব্যবহার করতে পারবেন ( ২ জি থেকে শুরু করে ৫ জি পর্যন্ত )
  • যে টির  ওজন হচ্ছে -১87 গ্রাম।
  •  ডিসপ্লের সাইজ- ৬.৫ ইঞ্চি।
  • এর ইন্টারনাল মেমোরি – ১২৮ ও ২৫৬ জিবি আর  র‌্যাম হচ্ছে ৬ জিবি ৮ জিবি।
  • এই মোবাইলটির ক্যামেরা হচ্ছে-    সামনে চারটি ৬৪, ১২,৫ ও ৫ মেগাপিক্সেল পিছনেরটি হচ্ছে একটি  ৩২ মগাপিক্সেল।
  • ব্যাটারি হচ্ছে-4500 mAh
  • মেডবাই- কোরিয়া।
  • চাজিংসিসটেম- দ্রুত চার্জ হবে 2৫ ওয়ার্ডের।

Samsung Galaxy A52 5G মোবাইলটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ৪৫০০০ টাকা মাত্র।

(কৃষি বিষয়ক বিভিন্ন ভিডিও দেখতে চাইলে আমাদের এই চ্যানেলটি দেখতে পারেন যেখানে আপনি প্রতিদিনের কৃষি বিষয়ক ভিডিও দেখতে পাবেন।)

শেষ বলে কম গুরুত্বপূর্ণ নয়:

স্যামসাং মোবাইল ফোনের দাম-২০২২ লেখাটি পড়ে আশাকরি উপরোক্ত মোবাইল গুলো আপনার পছন্দ হবে । আর বর্তমানে স্যামসাং হচ্ছে খুবই জনপ্রিয় একটি ব্রান্ড তিই আপনিও এখান থেকে মোবাইল ক্রয় করলে ১০০ ভাগ গ্যারান্টি ঠকার সম্ভাবনা নাই। তাই যদি আপনার কোন নিকটস্থ শোরুম থাকে সেখান থেকে আপনা পছন্দের মোবাইলটি ক্রয় করতে পারেন।

আপনার যদি আরো কোন ধরনের সাহায্যার প্রয়োজন থাকে আমাদেরকে জানাবে আমি আমার পক্ষ্য থেকে প্রানপন চেষ্টা করবো আপনাকে উপকার করার জন্য। বিষয়টি ভাল লাগলে সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবেন । এতে করে অন্যরাও ‍উপকৃত হবে। ধন্যবাদ কষ্ট্য করে লেখাটি পড়ার জন্য।

আরো যে বিষয় পড়তে পারেন তাহলো :

১. মোবাইল ফোন -২০২২

২. কলা খাওয়ার উপকারিতা।

৩. খেজুর খাওয়ার উপকারিতা।

এছাড়াও আরো অনেক মজার বিষয় আছে যা আপনার ভাল লাগবে তার জন্য আপনি আমাদের মূল সাইটে গিয়ে দেখতে পারেন আর তাহলো এখানে ক্লিককরুন  24favor.com 

Leave a Reply

Your email address will not be published.