Trending

গভীর রাতে ছেলে মেয়ের রাতের চাপা কষ্টের ভালবাসার স্ট্যাটাস

রাতে কষ্টের স্ট্যাটাস

গভীর রাতে কষ্টের স্ট্যাটাস :আমরা যখন কষ্ট গুলোকে অনুভব করি তখন সাধারণত দুই ধরনের কষ্ট পেয়ে থাকি । একটি হচ্ছে শরীরিক আর একটি কষ্ট হচ্ছে মানুষিক। শরীরের কষ্ট এক সময় সেরে যায় । কিন্তু মনের কষ্ট থেকে যায় আজীবন। তাই কিছু কিছু কষ্ট আছে যে কষ্ট গুলো কাওকে বলাও যায়না আবার সহ্য করাও অনেক কষ্ট।

তাই আসুন যারা মনের মধ্যে চাপা কষ্ট নিয়ে আছেন কোন ভাবেই দূর করতে পারছেনা আপনার মনের কষ্ট গুলোকে। আর   তাদের জন্য আমার গভীর রাতে কষ্টের স্ট্যাটাস লেখা । কারণ আপনার মনের কষ্ট গুলো যদি মনে রাখেন তাহলে এক সময় আপনার দুনিয়াতে বেঁচে থাকাটাই অর্থহীন মনে হবে। তাই আপনার জবীন কে সুখি সুন্দর করার জন্য আপনাকেই উদ্যেগ নিতে হবে।

গভীর রাতে কষ্টের সস্ট্যাটাস এখানে আপনি পাবেন বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস যা দূর করবে আপনার মনের কষ্ট গুলোকে।

গভীর রাতে কষ্টের স্ট্যাটাস / ভালবাসার কষ্টের স্ট্যাটাস

চারিদিকে নিস্তব্ধ পৃথিবী ঘুমিয়ে আছে । শুধু জেগে আছি আমি তোমার দেয়া কষ্ট গুলো বুকে নিয়ে। আর এই কষ্টে পাওয়া মানুষ গুলো হাহাকার করে তার বুকে জমে থাকা কষ্ট গুলো দূর করার জন্য। কষ্ট গুলো কাউ বলার ভাষা থাকেনা। মনের কষ্ট শুধু মনেই থাকে, আর তাই জমানো কষ্ট গুলো শেয়ার করতে চায় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদের  রাত যত গভীর হয় কষ্ট আরো বৃদ্ধি পায়। চোখের পাতায় থাকেনা এদের ঘুম। কষ্টগুলো বারবার বুকের ভিতর ধুকে ধুকে মারছে। কষ্টগুলোকে দূর করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার জন্য খুঁজে বিভিন্ন কষ্টের স্ট্যাটাস। আর এই  স্ট্যাটাস তাড়া খোঁজ করেন বিভিন্ন সাইডে গিয়ে। তাদের জন্যই মূলত আমাদের এই আয়োজন!

আপনি ঠিক জায়গায় এসেছেন । আপনি সেই বুকের কঠিন কষ্টগুলো দূর করে নিতে পারবেন এই স্ট্যাটাস শেয়ার করার মাধ্যমে। নিজ থেকে বেছে নিন আপনার পছন্দের স্ট্যাটাসটি শেয়ার করুন সবার সাথে যোগাযোগমাধ্যমে। আর দূর করে নিন আপনার জমানো বুকের কষ্টকে।

তুমি চলে গেছো অনেক দূরে
জানি তুমি ফিরবে না
তবুও অপেক্ষায় থাকবো

 

জীবনে যে ভুলটা করেছি
সেই দোষ তো আমারই
কারণ আমি তোমাকে ভালোবাসি
তুমি তো আমাকে ভালবাসনি

 

তুমি আমাকে গায়ে না মেরে
প্রাণের মধ্যে মেরেছ
কারণএখানে তোমার জন্য
ভালোবাসা জমা ছিল
যা তুমি ভেঙ্গে দিলে

 

তোর ছিল ছলনা
ছিলনা ভালবাসা
তাইতো তুমি কোন দিনও
করোনি আমার আশা

 

 নিরবে কাঁদবো আর
চোঁখের জল মুছবো কাউ কে 
দোষ দিবনা কারণ বিধাতা তোকে
আমার জন্য রাখেনি।

ছেলেদের স্ট্যাটাস

একটি ছেলে যখন একটি মেয়েকে ভালোবাসে তখন না বুঝেই ভালোবেসে ফেলে । কিন্তু একটি মেয়ে যখন একটি ছেলেকে ভালবাসতে চায় বা ভালোবে তখন সে অনেক কিছু চিন্তা ভাবনা করেই ভালবাসে। আর এই জন্য দেখা যায় মেয়েদের তুলনায়  ছেলেরা ধোকা খায় বেশি । আর এই জন্য  তাদের বুকের মাঝে কষ্ট জমা থাকে বেশি।

অনেক ছেলে আছে জীবনে অনেক কষ্ট পেয়েছে এই জন্য অনেকেই আবার আত্নহত্যার পথও বেঁছে নিয়েছে। আর তাদের জন্যই এখানে দেয়া হলো ছেলেদের কেষ্টের স্ট্যাটাস যে গুলো সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দূর করতে পারবেন আপনার মনের দুঃখ গুলোকে।

তোমরা যারা অন্যকে কাদাও
বল কি সুখ পাও।
এভাবেই কি তোমরা
আমাদের ভালোবাসা দাও ।

 

আমার ভালোবাসার কোন খাদ ছিল না
খাদ ছিল আমার ভালবাসার মানুষটার মধ্যে।

 

তোমাকে না পেয়েও
হাজারো কষ্টে বলি
তুমি সুখে থাকো
এটাই আমার ভালোবাসা

 

তোর অবহেলা আর ঘৃণা
আমার মনকে তোর প্রতি
আরো বেশি দুর্বল করে
কারণ আমি তোকে ভালোবাসি

 

আমার কষ্টের দিনে
তোকে পাইনি বলে
সুখের দিনে পাবোনা
তা কি করে হয় ।

মেয়েদের স্ট্যটাস / আবেগি কষ্টের স্ট্যাটাস

গভীর রাতে কষ্টের সস্ট্যাটাস
গভীর রাতে কষ্টের সস্ট্যাটাস

মেয়েদের মনটা হচ্ছে অনেক নরম। তারা অনেক আবেগী হয়। তাদের মনে একটু কষ্ট লাগলে সে কষ্টগুলো অনেক বড় হয়ে আঘাত হানে। তারা কারও দেওয়া কষ্ট কে সহ্য করতে পারে না । আর তাই যখন তারা বিভিন্ন কারণে মনের মধ্যে কষ্ট পায় তখন তারা সেই কষ্টের যন্ত্রনায় হাবুডুবু খেতে থাকে । আর তখন তারা এই কষ্টকে দূর করার জন্য বেছে নেয় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ।

যেখানে তারা স্ট্যাটাস দিয়ে নিজের কষ্টকে দূর করে দিতে চায়। এর জন্য তারা খোঁজ করে থাকেন বিভিন্ন স্ট্যাটাস যেগুলো শেয়ার করার মাধ্যমে তার মনের কষ্টকে হালকা করতে পারবে। আর তাদের জন্য এখানে দিয়েছি সুন্দর সুন্দর স্ট্যাটাস যেগুলো আপনার মনের কষ্ট দূর করে দিবে চিরতরে।

ঘুমের মতো সুন্দর জিনিস নাই
যখন আসে সব ভুলিয়ে দেয়
আর যখন না আসে
তখন সব কিছু মনে করিয়ে দেয়।

 

দুঃখই দিলি সুখ দিলি না
তবুও এটাই সান্তনা
জীবনে একটা কিছু তো
তোর কাছ থেকে পেয়েছি।

 

তোর জন্য মনের মধ্যে
কত যে গভীর  মায়া
তোকে কি করে বোঝাবো
তুইতো আমায় বুঝলি না।

 

এ জীবনে নাই বা হলি
চাই পরপারে।
তোর ভালবাসা যেন
ফিরে আসে বারে বারে।

 

তুই কি করে ভাবলি
তোর ভালবাসা
আমি ফিরিয়ে দিয়ে 
সুখে থাকবো আমি।

 

রাতের কষ্টের স্ট্যাটাস / নির্ঘুম রাতের স্ট্যাটাস

দিন আসলে বুঝতে পারি না, রাত আসলেই কষ্ট গুলো নাড়া দিয়ে ওঠে । যারা বিভিন্ন কারণে কষ্ট পেয়েছেন রাতে যাদের চোখে কোন ঘুম নেই তাদের জন্য রাত্রি মনে হয় দোজখ। আর রাত্রে বেলায় তাদের মনে জেগে ওঠে সকল দুঃখের কাহিনী। আর এই সকল দুঃখকে তারা নীরবে-নিভৃতে মনের মাঝে লালন করে বছরের পর বছর। তারা নিজের দুঃখ টাকে কাউকে বুঝাতে পারে না।

আর এই দুঃখ নিয়েই তাদের বসবাস, আর যারা এইরকম দুঃখের সাথে বসবাস করতে আছেন, তাদের দুঃখ লাগবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আপনি এখান থেকে কিছু স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন, এবং পড়তে পারেন আমাদের এই স্ট্যাটাস গুলো ।  এতে করে আপনার মনের কষ্ট গুলো দূর হয়ে যাবে।

হাসি দিয়ে ফাঁসি পরালি
দিলিনা প্রেমের মালা
পেলাম না তোমার ভালোবাসা
পেলাম শুধু জ্বালা।

 

আমার বুকের দুঃখগুলো
তোকে যদি দেখাতে পারতাম
তাহলে বুঝতে পারতি
তুই আমার কত আপন।

 

নদীর কাজ বয়ে চলা
বৃষ্টির কাজ জোরে পড়া
আর আমার কাছ
তোকে শুধু ভালোবাসা।

 

কতযে বকা খেয়েছি আমি 
ভালবেসে তোকে।
এখন আমি মরছি যেন
তোর ভালবাসা না পেয়ে।

 

তোর কাছে অনুরোধ
ভালবাসা না দিলেও ভাল মানের
বিষ দিও , যেন তোকে হারানোর 
ব্যাথা ভূলে যেতে পারি আজীবন।

চাপা কষ্টের স্ট্যাটাস

শুধু কষ্টই পেলাম, জীবনে সুখ বলে কিছু পেলাম না। যারা এই রকম চাপা কষ্টের মধ্যে আছে। যাদের কষ্ট গুলো বুকের মধ্যে জমাট বেঁধে আছে বরফের মত। যারা এই কষ্ট গুলো বুকে নিয়ে দিনের পর দিন কষ্ট পাচ্ছেন। তাদের জন্যই মূলত আমার চাপা কষ্টের স্ট্যাটাস। স্ট্যাটাস গুলো আপনার মনের কষ্ট দূর করতে সহযোগিতা করবে। আপনি এই চাপা কষ্টের স্ট্যাটাস গুলো বার বার পড়ুন, আর নিজের কষ্ট গুলো দূর করুন ।

এই কষ্টের স্ট্যাটাস গুলো আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করে নিজের কষ্ট গুলো শেয়ার করতে পারেন । যারা নিজেদের কষ্ট গুলো শেয়ার করা অন্যের সাথে তারা খুব সহজেই হালকা হতে পারে। আর তাই আপনিও সেই কাজটি করে দেখতে পারেন। আপনার চাপা কষ্টগুলো দূর করার জন্য।

তোর কাছ থেকে ভালোবাসা
পাওয়ার আশায় ভালোবাসিনি
তোর হৃদয় দিয়ে অনুভব করি
তাই তোকে ভালোবাসি।

 

তোর মুখটা একটু
দেখলেই শান্তি পাই।
তোর কাছ থেকে শুধু
একটু ভালোবাসা চাই।

 

বিয়ে করে ভুলে গেছিস আমাকে
কিন্তু তোর দেওয়া কথা গুলো
প্রতিনিয়ত কাদায় আমাকে
ফিরে আয় আমার কাছে।

 

দুঃখের সাগরে খাচ্ছি 
 আমি কঠিন হাবু ডুবু  ‍
তুমি  এসে বাঁচাও আমায়।
মরিনা যেন কবুও।

 

কষ্ট আমার মনে চাপা
বুকের বিতর দারুন ফাঁপা
কেমন করে বলি
তোমায় ছাড়া তাই তো
আমি একা একা চলি।

(কৃষি বিষয়ক বিভিন্ন ভিডিও দেখতে চাইলে ক্লিক করুন আমাদের এই চ্যানেলটি। যেখানে দেখতে পাবেন নতুন নতুন ভিডিও।)

শেষ কথ

আশা করি গভীর রাতে কষ্টের স্ট্যাটাস গুলো আপনাদের অনেক ভালো লেগেছে । এই গুলো পড়ে আপনারা আপনাদের মনের কষ্টগুলো কে দূর করতে পেরেছেন। পরিশেষে বলব আপনি শুধু আপনার জন্যই বাঁচবেন। আর কারো জন্য বাঁচার চেষ্টা করলে সেক্ষেত্রে কষ্ট প্রতিনিয়ত পেতে থাকবেন। তাই নিজে সুন্দরভাবে বাঁচুন। অন্যকে সুন্দরভাবে বাঁচার জন্য সাহায্য করুন।

কারো জন্য কষ্ট না পেয়ে নিজের জীবনটাকে গড়ুন দেখবেন আপনার জন্য অনেকের জীবন আলোকিত হয়ে গেছে। তাই আপনার চাপা কষ্টগুলো দূর করে আপনার জীবনকে গড়ে তুলবেন এ প্রত্যাশা নিয়েই আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি। আর একটি অনুরোধ ভাল লাগলে অবশ্যই কমেন্স্ করে জানাবেন। এই লেখাটি কষ্ট করে পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আরো পড়ুন-

১. কাজু বাদাম খাওয়ার উপকারিতা

২. মধু খাওয়ার উপকারিতা

৩. যৌনাঙ্গ বৃদ্ধির উপায়।

. জীবন নিয়ে উক্তি

Leave a Reply

Your email address will not be published.