Trending

ঈদের মজার স্ট্যাটাস ও মেসেজ

ঈদের নতুন স্ট্যাটাস ও মেসেজ

ঈদে মজার স্ট্যাটাস ও মেসেজ:  ঈদ আসে সকলের মধ্যে আনন্দ নিয়ে। ঈদ আসে সকল দুঃখ বেদনাকে তাড়াবার জন্য। আর এই ঈদকে ঘিরে থাকে সকলের মধ্যে হাসি আর আনন্দ। আর বর্তমান সময়ে এই ঈদের আনন্দকে ভাগাভাগি করার জন্য ফেসবুক হচ্ছে অন্যতম একটি মাধ্যম।

আমরা ফেসবুকের মাধ্যমে সহজেই ভাগাভাগি করে নিতে পারি আমাদের  এই আনন্দকে। আর তাই  ফেসবুকে দেওয়ার জন্য চাই সুন্দর সুন্দর স্ট্যাটাস ও মেসেজ । যারা ফেসবুকে সুন্দর সুন্দর ঈদের মজার ফেসবুক স্ট্যাটাস ও মেসেজ প্রদান করবেন তাদের জন্য মূলত আমারে আজকের এ আয়োজন।

ঈদে মজার আনকমন ফেসবুক স্ট্যাটাস

সকলেই চাই আমরা আনকমন কিছু যার মধ্যে থাকবে নতুনত্ব। যেটা অন্য কেউ কোন দিন দেয়নি। আর তাদের জন্যই সেরকম কিছু আমরা মজাদার ঈদ ফেসবুক স্ট্যাটাস। যে খানে থাকবে সব নতুন নতুন স্ট্যাটাস যেগুলো আগে কেউ কখনো দেখেনি বা দেয়নি। শুধু আপনাদের জন্যই আমরা নিয়ে এসেছি আনকমন কিছু নতুন ফেসবুক স্ট্যাটাস। যেটা দিয়ে আপনি ফেসবুকে হয়ে যাবেন সবার চেয়ে আলাদা এবং মজাদার একজন ব্যক্তিত্ব।

করোনার দুঃখ কাটিয়ে,
পেলাম খুশির ঈদ।
সবাই এবার খুশি মনে,
 গাবো ভালোবাসার গীত।

ঈদের মজার ফেসবুক স্ট্যাটাস ও মেসেজ

কপাল পোড়া আমি হায়রে
দুঃখ মনে থাকে ভাইরে।
ঈদে এবার বাড়ি নাইরে,
ঈদ মোবারক জানাই সবাইরে।

ঈদের মজার ফেসবুক স্ট্যাটাস ও মেসেজ

দুঃখগুলো দূরে যাক ,
উঠুক জেগে রাঙা প্রভাত
ঈদের দিন খাবো পোলাও ভাত
                               শুভ ঈদ

ঈদের মজার ফেসবুক স্ট্যাটাস ও মেসেজ

কি দিয়ে দাওয়াত-
দিব তোমায়।
ঈদ হবে কাল,
পাই যেন তোমায়-
সকাল সকাল।

ঈদের সুনন্দর ছবি

মনটা আমার ভালো নেই
বন্ধু থাকে দূরে।
মনে হয় ঈদ আসলে,
বন্ধুর কাছে যাই উড়ে।

ঈদের দাওয়াতের সুনন্দর ছবি

 

নীল আকাশে উড়িয়ে দিলাম.
আমার ঈদের-
দাওয়াতের চিঠিখানি ।
বন্ধু আমার প্রান পাখি,
এটা আমি মানি।

ঈদে সবচেয়ে ভাল ছবি

অনাবিল সুখে থাকো তুমি,
আমার ভালোবাসা নিয়ে।
তোমাকে ঈদের দাওয়াত জানালাম।
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে।

সবজায়গায় দেয়ার মত ঈদের ছাবি

 ফেসবুকেতে পেয়েছি তোমায়।
ফেসবুকেতে কথা।
ঈদে আসবে আমার বাড়ী।
 এটাই আমাদের প্রথা।

ফেসবুকে ঈদের সেরা ছবি

তোকে কি করে বোঝাই।
তুই ছাড়া আমার জীবনে,
ঈদ বলে কিছু নাই।

ঈদে সবার সেরা ছবি

চলো বন্ধু ঈদের দিন-
ঘুরে আসি দূর অজানায়।
হারিয়ে যাবো ভালোবাসার,
সীমাহীন গহীন মোহনায়।

ঈদে আনকমন ছবি

আপনি যদি ঈদে ভালবাসার মানুষের জন্য সুন্দর সুন্দর মেসেজ চান তাহলে আপনি(এখানে ক্লিক করুন) আর পেয়ে যান দারুন সব মজার এসএমএস।

ঈদের সকল নতুন এসএমএস

ফেসবুকে অনেক সময় আমাদের আবেগ প্রকাশের জন্য আমরা ব্যবহার করে থাকি বিভিন্ন এসএমএস বা বার্তা। যেটার মাধ্যমে প্রকাশ পায় আমাদের হাসি-কান্না, সুখ-দুঃখ আর ঈদকে ঘিরে আনন্দ প্রকাশ এর বিভিন্ন মাধ্যমের মধ্যে ফেসবুক এসএমএস হচ্ছে অন্যতম একটি মাধ্যম।

এটা দিয়ে আমরা সহজেই ফেসবুকে সকলকে ঈদের দাওয়াত দিতে পারি এবং জানিয়ে দিতে পারি

আমাদের মনের আনন্দকে। তাই আসুন আমরা কিছু নতুন ফেসবুক ঈদ মেসেজ দেখবো যেটা হতে পারে

আপনার সবচেয়ে প্রিয় ঈদ এসএমএস।

ঈদের ভালবাসার এসএমএস

ভালোবাসার স্মৃতিতে থাকুক তোমার ঈদের দিন। এই কামনায় তোমার প্রিয় মানুষটি।

প্রিয়তমা আজ ঈদ। সকলেই তার ভালোবাসার মানুষকে দাওয়াত দিচ্ছে। কি করে আমি তোমাকে দাওয়াত দিব ভেবে পাচ্ছিলাম না? তাই ফেসবুকের মাধ্যমে তোমাকে জানাই ঈদের ভালোবাসার শুভেচ্ছা । তুমি বুঝে নিও এটা শুধু তোমার জন্য, আমার পক্ষ থেকে লেখা।

লক্ষ তারার মাঝে ছিলে তুমি একটি প্রিয় তারা। আজকে কেন ভালোবাসার দাওনি তুমি সাড়া । প্রতি ঈদে দাওয়াত দিতাম এটাই ছিল ধারা।

ঈদ রাঙিয়ে দিচ্ছে সকলকে খুশির জোয়ারে। আর ঈদে আমি তোমাকে রাঙাবো ভালোবাসার আদরে।

রঙিন পৃথিবীটা আরো রঙিন হোক। ঈদ নিয়ে আসুক তোমার জীবনে অনাবিল আনন্দ। শুভ ঈদ এই কামনায়।

দাওয়াত পেয়ে ভুলে যেওনা। আমার বাড়ি আসতে ভুল করো না। ঠিকানা লিখে দিলাম এসএমএস এ । ঈদের দিন আসবে সময়মতো।

কথা দিলাম পাশে থাকবো। সুখে দুখে কথা রাখবো । হৃদয় জুড়ে তোকে রাখবো । ভুলে যাব না কোনদিন । তুমি হবে আমার চিরদিন । এটাই হবে আজকের ঈদের দিনের সপথ। তোকে ভালোবাসি কতটুকু সেটা বোঝাবো আজকে আমি সবার সামনে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে।

শতকোটি গোলাপ ফুল দিয়ে তোকে জানাই ঈদের শুভেচ্ছা। হৃদয়ের সবটুকু ভালবাসা দিলাম, সুখে থাকো, সুন্দর থাকো পৃথিবীটা হোক তোমার আনন্দময়। প্রতিদিনের চলার পথ হোক তোমার সুন্দর সে প্রত্যাশায়।ঈদ মোবারক।

কঠিন ছিল তোর মন। পাই নি তোর ভালোবাসা। কিন্তু তাই বলে আমি তোকে কখনো ঘৃণা করব না। তোকে ঘিরে থাকে আমার সকল উৎসব। তোকে ভালোবাসি আজও হৃদয়ের গভীর থেকে। হয়তোবা তোমাকে জানাতে পারব না সরাসরি ঈদের শুভেচ্ছা । কিন্তু ফেসবুকের মাধ্যমে সারা পৃথিবী কে জানিয়ে দিলাম। এই ভালোবাসা শুধু তোর জন্যই। এই ঈদের আনন্দ শুধু তোকে ঘিরে।

পশ্চিম আকাশে চাঁদ উঠেছে। কাল হবে ঈদ। তুমি নেই পাশে তাই আজকে রাত্রে আমার চোখে নাই নিদ। নয়নে এসেছে  জল তোকে কি তোকে কি করে ভুলি বল।

ঈদের আনন্দের এসএমএস

শুনতে কি পাও সবাই বলছে কাল ঈদ হবে। আর আমি বসে আছি ফেসবুকে তোমাকে নিয়ে স্ট্যাটাস দিব বলে । ঈদ শুভেচ্ছা তোমাকে।

আমার যত সুখ তুমি নিয়ে নাও। তোমার কাছে আমার আবেদন, ঈদের দিন একটু ভালোবাসা দাও।( ক্লিক করুন সকল মাজার ঈদ স্ট্যাটাস পেতে)

প্রিয়া আমার তুমি কাছে নেই তো কি হয়েছে? তুমি আছো আমার হৃদয় মাঝে। মন খারাপ করো না, ভালোভাবে কাটিও ঈদের দিন।

আমি ঈদের দিন হাজার মানুষকে কাছে পাবো। তবু শুধু তোকেই মিস করবো।

ঈদের সোনালী সকালটা তোকে দিলাম। তোর জীবনের সকল দুঃখ আমি নিলাম। আল্লাহর কাছে এই দোয়াই করি, ঈদ তোর জীবনটাকে আরো সুন্দর করুক। সারা বছর নিয়ে থাক ঈদের আনন্দ।( প্রেমিক প্রেমিকার ঈদের ফানি স্ট্যাটাস)

প্রিয়া তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা ঈদের দিন আসবে বাড়ি তোমার জন্য পাঠালাম আমার প্রাইভেট গাড়ি।

হাসিতে হাসিতে আসুক তোমার ঈদের দিনটি খুশিতে কাটুক সারা দিন এ প্রত্যাশা নেই তোমার ভালোবাসা।

জানি তুমি আগের মত খুঁজবে না ঈদের দিন। যেভাবে খুঁজতে সেই হারানো দিন গুলোতে । শুধু তোমার আমার মাঝে সেই দিনগুলোর স্মৃতি হয়ে রইল। ফিরে পাবোনা জানি আর কোনদিন। সেই হাসিমাখা দিনগুলো দেখতে পাবো না আর । এর সাথে আর দেখতে পাবোনা তোমার হাসি মাখা সেই মুখটি । যে মুখ দেখে ভুলে যেতাম নিজের সকল দুঃখ-কষ্ট। আজও তোমার সেই স্মৃতিগুলো মনে পড়ে।

কষ্ট নিও না, প্রানপাখি। তোমাকে ছেড়ে দূর দেশে আছি। তো কি হয়েছে। আমি তো রয়েছি তোমার মনের মধ্যে উপভোগ করে যাও ঈদের আনন্দকে মনে মনে ভাববে আমি তোমার কাছেই আছি আমি রয়েছি তোমার হৃদয় মাঝে।

মিষ্টি হাসিতে তোমার মুক্ত ঝরে। রুপে লেগেছিল ফাগুন। আজকে ঈদের দিন এর পরেই তুমাকে পরে সাজাবো  আমার বউ।

ঈদের কষ্টের এসএমএস-০১

১. আর দেখবো না তোর মেহেদী রাঙ্গা হাত । আর দেখবো না তোর মেহেদী রাঙা পা। তুই হারিয়ে গেছিস আমার জীবন থেকে। কিন্তু রেখে গেছিস না ভোলা সেই দিনগুলো। আজও ভুলতে পারিনা তোর সেই সুন্দর মুখখানি। চোখের সামনে ভেসে উঠে । কি করে পারি বল তোকে ভুলে থাকতে। তুই সুখে আছিস পরের ঘরে।

আমি জানি আমি কখনো তোকে পাবো না। কিন্তু ওপারে গিয়ে যেন তোকে পাই। সে প্রত্যাশা রাখি। আজকের এই ঈদের দিন হোক তোর জীবনের সবচেয়ে আনন্দের দিন ।হোক সবচেয়ে সুন্দর দিন। আমি আজীবন শুধু তোর শুভ কামনায় করে যাব।

২. বাহিরে রক্তক্ষরণ হলে সবাই দেখে । কিন্তু বুকের রক্ত ক্ষরণ কেউ দেখেনা, কেউ শোনে না সেই বুকের চাপা কান্না । প্রতিটি ঈদ আসলেই আমার বুকের ভেতরে চলে সেই চাপা কান্না। যার কারণে বুকটা যেন ছিদ্র হয়ে যায়। আর সবই শুধু তোকে না পাওয়ার যন্ত্রনা। তোকে না পাওয়ার যন্ত্রনা যে কতটা কষ্টদায়ক তা বোঝা যায় এই ঈদ আসলে।

কারণ তোর সাথে আমার শেষ স্মৃতি মাখা দিন এই ঈদের দিন। এই দিনই এনে দিয়েছিল তোকে আমার কাছে । আজ ঈদ এসেছে, কিন্তু তুই আসিস নি। তুই চলে গেছিস অনেক দূরে। ফেসবুক বন্ধুরা জেনে নাও আমি তার জন্য অপেক্ষা করবো আজীবন ধরে। সে যখনই আমার জীবনে আসবে আমি তাকে গ্রহণ করব সাদরে।

ঈদের কষ্টের এসএমএস-০২

ছোট ছোট ছেলেমেয়েরা সবাই চাঁদ দেখে খুশিতে আত্মহারা। নতুন বিবাহিত দম্পতি তারাও খুশিতে মাতোয়ারা। চারো দিকে মাইকে শোনা যাচ্ছে ঈদের আনন্দের শুভসংবাদ। কিন্তু আমি বিছানায় শুয়ে আছি তোকে হারানোর ব্যথা নিয়ে । কি করে সুখে দিন কাটাই বল তোকে হারানোর ব্যথা নিয়ে। তুই ছিলি মোর জীবনের পথ চলার আলো। তুই ছিলি মোর জীবনের আঁধার ঘরের আলো। সুখে থাকিস ভালো থাকিস

ঈদের নামাজ পড়বো ঈদের জামা কাপড় পড়বো কিন্তু ঈদের আনন্দ হবে না তোকে ছাড়া স্ত্রী যেন মনে হচ্ছে কষ্টে ভরা।

তোর দেওয়া ঈদের দাওয়াত কার্ড সাজিয়ে রেখেছি আমার আলমারিতে । তোর দেওয়া ঈদের প্রতিটা গিফট সাজিয়ে রেখেছি আমার শোকেসে। সবই যেন কথা বলে আমার সাথে। কিন্তু শুধু তুই কথা বলিস না আমার সাথে। কারণ তুই হারিয়ে গেছিস আমার জীবন থেকে। আজও তোকে খুজে ফিরি। আবার ফিরে পাব বলে। সুখে থাকো ভালো থাকো।

বন্ধুবান্ধবদের এসএমএস

তোমরা সকলেই ছিলি ছোটবেলার বন্ধু । তোদের কে নিয়েছিল সকল ঈদের আনন্দ। আজ তোরা নেই। তোরা স্মৃতির মাঝে। তাই ফেসবুকের মাধ্যমে তাদেরকে দিলাম ঈদের দাওয়াত। ভালো থাকিস বন্ধু  সকল।

আমার বন্ধুরা আমার কাছে হীরার থেকেও দামি। আমার বন্ধুরা আমার কাছে, আমার আত্মার বন্ধন। তাই প্রতিটা উৎসব হোক আমার বন্ধুদেরকে নিয়ে। আমার বন্ধুরা যেন ভালো থাকে । সে প্রত্যাশায় আজকে ঈদের দিনে। ভালো থেকো সকল বন্ধুগণ।

প্রিয় ছোটবেলার সকল বন্ধু। জানি আজকে তোমরা আমার কাছে নেই। তোমাদের ছেড়ে চলে এসেছি দূর প্রবাসে। ভুলে যেও না তোমরা আমায়। তোমরা আছো আমার মনের মাঝে। প্রতি উৎসব আসলেই তোমাদেরকে মনে পড়ে। মনে পড়ে যায় তোমাদের সাথে কাটানো সেই ছোট ছেলেবেলা দিন গুলো। তোমাদেরকে কি করে ভুলবো। তোমাদেরকে ভুলে যাও যায়না তাই ফেসবুকের সুবাদে তোমাদেরকে জানাচ্ছি সেই ছোটবেলার স্মৃতি মাখা ঈদের শুভেচ্ছা । ঈদের দিন ভালো থেকো, সুখে থেকো, সাবধানে থেকো । জীবনের প্রতিটা দিন যেন হয় তোমাদের ঈদের দিনের মতো আনন্দময়। এ প্রত্যাশা রাখি।

প্রিয় ফেসবুক বন্ধুরা, ঈদের দাওয়াত রইলো। সবাই আসবেন আমার বাড়ি। ইনবক্সে ঠিকানা দিয়ে দিলাম, আসতে ভুল করবেন না।

ঘুরব ফিরব মজা করব। কাটাবো ঈদের দিন। সকল বন্ধু একসাথে মিলে খেলবো মজার খেলা। এভাবেই যেন কেটে যায় সকল ঈদের বেলা।

ঈদের  প্রবাসিদের এসএমএস-০১

কত দিন কাটাই না ঈদ বাড়ির লোকদের নিয়ে । জানিনা কবে হবে আবার সেই শুভ দিন।  ঈদ হবে সবার সাথে। সবাই সুখে থাকো, সুন্দর থাকো এই কামনা। আমার জন্য দোয়া করো। আবার যেন তোমাদের সাথে করতে পারি ঈদের আনন্দকে ভাগাভাগি।

প্রবাসে টাকা আছে। ঈদের আনন্দ নেই। প্রবাসে মানুষ আছে, নেই ভালোবাসা। আমার পরিবার-পরিজন যেন থাকুক সুখে। সেই প্রত্যাশা করি দূর প্রবাস থেকে।

প্রিয় দেশবাসী তোমরা ঈদকে উদযাপন করো ভালোবাসা দিয়ে। তোমরা ঈদকে  উৎযাপন করো হাসিখুশিতে। আমরা যারা দূর প্রবাসে আছি, আমরা চাই আমাদের প্রিয়জনরা সুখে থাকুক। আর সেই প্রত্যাশা নিয়েই কাটাচ্ছি দিনগুলো । কি করে বলবো দেশের মানুষকে, তোমাদের সুখের জন্যই আমাদের এই বিসর্জন। আমরা চাই আমাদের বুকের তাজা রক্ত দিয়ে হলেও তোমাদের খুশী করতে। আর এই ঈদের দিনে, জানাই তোমাদের কে শুভেচ্ছা ভালোবাসা। সুখে থাকবে ভালো থাকবে সবাই।

দিন যায়. মাস যায়. বছর যায় পেরিয়ে । আমরা যারা প্রবাসে থাকি ,তারা পাইনা ঈদের আনন্দকে।  আফসোস নেই তবু যদি ভাল থাকে আমাদের প্রিয় মানুষগুলো । ভালো কাটবে তাদের ঈদের দিনগুলো। সুখে থাকো প্রিয় প্রানের মানুষ। তোমরা যারা আমার আপনজন। আমরা যারা প্রবাসী আছি তারা ভুলে যাব তোমাদের সুখ তোমাদের ভালোবাসা তোমাদের স্নেহ টুকু। শুধু বলব আমাদের সুখগুলো তোমরা নিয়ে নাও ভাগাভাগি করে, ঈদকে উদযাপন করো নিজের মত করে । ধন্যবাদ সকল প্রিয় মানুষগুলো।

ঈদের  প্রবাসিদের এসএমএস-০২

প্রিয় ফেসবুক । বলে দিও আমার ভালোবাসার মানুষ গুলোকে। আমি আসছি দূর প্রবাসে। কিন্তু ভুলে যায়নি তাদের। তারা এখনো আছে আমার মনের মাঝে। প্রতিটা উৎসব আসলেই দূর থেকে তাদেরকে অনুভব করি । অনুভব করি তারা যেন আছে আমার হৃদয় জুড়ে। তারা যেন আছে আমার ভালোবাসার মাঝে। তাদের প্রতিটা দিনের দেওয়া ভালোবাসা লালন করি বুকের মধ্যে। আমার এই আজকের স্ট্যাটাস দেখে তারা যেন বুঝতে পারে তাদের জন্য আজও হৃদয়ে রক্তক্ষরণ হয়। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন? তাদেরকে ভালোবেসে রেখেছি আমার এই অন্তরের মাঝে। আজ এই খুশির দিনে, তাদেরকে জানাতে চাই অভিনন্দন। তাদেরকে দিতে চাই শুভেচ্ছা। তাদেরকে দিতে চাই ভালোবাসা। তারা যেন সুখে থাকে, তারা যেন ভালো থাকে। ধন্যবাদ সকলকে। ধন্যবাদ ধন্যবাদ ভালোবাসার মানুষদেরকে।

জীবনের এই সুখে থাকার সংগ্রাম করতে এসে। হারিয়েছি অনেক সুখের দিন। জীবনের এই বেঁচে থাকার লড়াই করতে এসে হারিয়েছে অনেকে ভালবাসা। কিন্তু আবার সুখে থাকবো সেই প্রত্যাশা মনের মধ্যে লালন করে আজও বেঁচে আছি। ভালো আছি, সুখে আছি। আজকের এই দিনে সকলকে জানিয়ে দিতে চািই আমার ভালবাসা। যারা আমরা প্রবাশে তাদেরও মন, আছে ভালবাসা। তারাও চাই ঈদের দিন সবার সাথে ভাগাভাগি করে কাটাতে। আজকে খুশির দিনে তোমরা আমাদের ভুলে যেও না। মনে রেখো আমাদেরকে। ধন্যবাদ ঈদের শুভেচ্ছা রইল।

আপনি কি চান আপনার প্রেমিক বা প্রেমিকাকে এসএমএস দিতে তাহলে (এখানে ক্লিক করুন)।

 শেষ কথা:

জীবনটা অনেক ক্ষণিকের। জীবনটা অতি নগণ্য। এই ক্ষুদ্র জীবনে ক্ষুদ্র ক্ষুদ্র ভালোবাসা দিয়ে আমরা জয়

করতে পারি সারা পৃথিবীর মানুষের মন। আসুন ঈদের এই  ভালোবাসা গুলোকে সবার মধ্যে ছড়িয়ে দিয়ে

পৃথিবীটাকে করি সুন্দর বাসযোগ্য আবাসস্থল। যেখানে থাকবে না কোন হিংসা। সবাই ভাল থাকুন সুস্থ

থাকুন। আমার এই লেখা কষ্ট করে পড়ার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ এবং অগ্রিম ঈদ

শুভেচ্ছা।

(কৃষি বিষয়ক বিভিন্ন ভিডিও দেখতে চাইলে আমাদের এই চ্যানেলে ক্লিক করুন)

একই জাতীয় বিষয় পড়তে পারেন

১. ঈদুল ফিতরের শুভেচ্ছা

২. ঈদে ভালবাসার মানুষকে শুভেচ্ছা

৩. ঈদে প্রবাসিদের শুভেচ্ছা

৪. ঈদে স্বামী স্ত্রীর শুভেচ্ছা

৫.ঈদে বন্ধু বান্ধবের শুভেচ্ছা

৬. ফেসবুকের ফানি স্ট্যাটাস

 

Leave a Reply

Your email address will not be published.