Gradings

ফেসবুকে দেওয়ার জন্য ঈদের নতুন ফানি স্ট্যাটাস

ঈদের নতুন ফানি স্ট্যাটাস

ফেসবুকে দেওয়ার জন্য ঈদের নতুন ফানি স্ট্যাটাস: ঈদ আসলেই আমরা ফেসবুকে মেতে ওঠে সব মজাদার স্ট্যাটাস নিয়ে। আর তখন আমাদের প্রয়োজন হয় মজার মজার নতুন ফানি স্ট্যাটাস। আসুন সেই লক্ষ্যকে সামনে রেখেই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি অনেক মজাদার কিছু ফেসবুকে দেওয়ার জন্য ঈদের নতুন ফানি স্ট্যাটাস।

যেগুলো আপনি ফেসবুকে অথবা অন্য কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করে হয়ে যেতে পারেন মজার মানুষ। বিনিময় করতে পারেন নিজের মনের ভালোবাসা অন্যের সাথে।

ঈদে প্রেম নিয়ে মজার ফানি স্ট্যাটাস

ফেসবুকে দেওয়ার জন্য ঈদের নতুন ফানি স্ট্যাটাস
ফেসবুকে দেওয়ার জন্য ঈদের নতুন ফানি স্ট্যাটাস

সবার জীবনেেই প্রেম আসে । তাইতো সবাই ভালবাসে। প্রেম কখনো নিরবে আসে, আবার প্রেম কখনো নিরবে চলে যায়। কেউ বুঝে প্রেমটাকে কাজে লাগায়  আবার কেউ বুঝতেই পারেনা। আর এই প্রেম নিয়েই থাকে অনেক কল্পকাহিনী আমরাও লিখেছি কিছু ফানি স্ট্যাটাস, যে গুলো পড়লে আপনারা অনেক মজা পাবেন।

আপনি যদি এটা ফেসবুক অথবা অন্যকোন ভাবে কাউকে দেন তাহলে অন্যজনও আপনার এই স্ট্যাটাস দেখলে মজা পাবে। তো আসুন ঈদকে আরো মজার করার জন্য আমরা এই স্ট্যাটাস গুলো বিভিন্ন ফেসবুক অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করি।

প্রবাসিদের মজার স্ট্যাটাস দেখতে আমাদের (এখানে ক্লিক করুন) আর উপভোগ করুন মজার সব স্ট্যাটাস।

😂সবাই দেখি ঈদে
প্রেমিকা নিয়ে ঘুরে
ছ্যাকা খাওয়া দাড়িগুলো
তখন আমার  উড়ে।😒

 

💕এই ঈদে প্রেম করব
না হয় কচু গাছে ফাঁসি ‍ ‍দিব
বইলা রাইখো সবাইরে
           জানিয়ে দিয় বাবারে।😁😁

 

❤️হায়রে প্রেম শুধু নেয়
কখনো কিছু দেয় না।
ঈদে কিছু চাইতে গিয়ে
পাইলাম শুধু থুতু।🤣

 

😂সবাই ঈদের সালামি পায়
গিফট পায় আর আমি
প্রেমিকাকে মার্কেট করে না দেওয়ায় ।
উপহার হিসেবে পেলাম হাতের চর🧔‍♂️।

 

🤦‍♀️দেখছি সব মেয়েই  হারামি।
ঈদে সবাই মার্কেট চায়।
কসমেটিকস চায়।
আর একবারও দেখলাম না,
কাছে নিয়ে ভালোবাসা চায়🥳।

 

 ঈদে বন্ধুবান্ধব নিয়ে মজার ফানি স্ট্যাটাস

ঈদে বন্ধুবান্ধব নিয়ে মজার ফানি স্ট্যাটাস ছবি
ঈদে বন্ধুবান্ধব নিয়ে মজার ফানি স্ট্যাটাস ছবি

জীবনে চলার পথে আমাদের যোগার হয় অনেক বন্ধু। কিছু বন্ধু থাকে বাল্যবন্ধু, কিছু বন্ধু থাকে স্কুল বন্ধু, কিছু বা কলেজ বন্ধু, কিছু বা বিশ্ববিদ্যালয়ের বন্ধু, শেষ বয়সে এসে কিছু বন্ধু যোগ হয় সহকর্মী । আর এদের সবারই সাথে থাকে আমাদের আত্মার বন্ধন। যে বন্ধন সহজে বলা যায় না, আমরা এই বন্ধনকে আরও মজবুত করার জন্য,

তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য নিয়ে এসেছি কিছু মজার ফানি স্ট্যাটাস। যেগুলো আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারবেন এবং অনেক মজা পাবেন।

🥸হারামি বন্ধু আমার,
ঈদে তোর মোটর সাইকেলে
তুলোস তোর প্রেমিকা।
আমার মোটরসাইকেলে
দাও প্রেমিকার ভাই।
আমি আর তোদের মধ্যে নাই😒।

 

😁😁প্রিয় বন্ধুরা সবাইকে ঈদ কার্ড দিয়ে দাওয়াত দিলাম।
এখানে খাবার মেনু দেওয়া আছে।
আমি বাড়ী থাকবো না ।
তাই ঈদের খাবার এই মেনু
দেখে বাড়িতে খেয়ে নিও।
আর আমার এই দাওয়াতে, কবুল করেছো
জেনে আমি মহা খুশি তে নাচতে আছি🍔🫕।

 

🤦‍♂️ছোটবেলায় ঈদ আসলেই পাশের বাড়ির কাকী
ঈদের সালামি দিতো।
আর বলতো তুমি আমার অনেক আদরের বন্ধু।
আর বড় হওয়ার পরে দেখি এখন আর ডাকে না।
আসলে পরে আবিষ্কার করতে পারলাম ওটা বাবার গার্লফ্রেন্ড ছিল🤦‍♀️🤦‍♀️।

 

🧞ফেসবুকের সকল বন্ধুকে বলছি,
এই আমার বিকাশ নাম্বার নিন।
আর এখানে সবাই ঈদের সালামি দিন।
তা না হলে সবাই আনফ্রেন্ড উপহার নিন👎👎।

 

😁বাবা কাকারা কত বোকা ছিল।
একদল বন্ধুদের ঈদে বাড়ি এনে খাওয়াতো।
আর আমরা শুধু ফেসবুকে খাবারের পোষ্ট দিয়ে-
বন্ধুদের খাইয়ে দেই। কোন খরচ হয় না।
একেই বলে বুদ্ধিতে গরীব বুদ্ধিতে ধনী😁।

ঈদে বড় ভাইদের নিয়ে মজার ফানি স্ট্যাটাস

ঈদ আসলেই আমরা জুড়ে দেই বিভিন্ন মজার জোকস স্ট্যাটাস। আর এর বাহিরে নয় এলাকার বড় ভাইরা। যাদের দ্বারা আমরা বিভিন্ন সময়ে নির্যাতিত হই। অথবা তাদের দ্বারা আমদের উপকার হয়ে থাকে অনেক সময়। কারণ বিভিন্ন কাজে সহযোগিতা করে থাকেন। শুধু তাই নয় তাদের দেখেই শুরু হয় আমাদের পথ চলা।

আর তাই তাদেরকে উদ্দেশ্য করে আমরা সাজিয়েছি এই আয়োজন। এখানে আপনি পাবেন মজার মজার সকল ফানি স্ট্যাটাস। যা আপনি শেয়ার করতে পারবেন আপনার ফেসবুক ওয়ালে ।

এলাকার বড় ভাই যত
দাওয়াত দিলাম সবাইকে
আসবেন ঈদের দিন
আপনাদের কাছ থেকে
পেয়েছি অনেক সহযোগিতা
ভুলিতে পারিবোনা এই ঋণ।

 

আছেন যত পাড়ার বড় ভাই
সবাইকে জানাই সালাম ঈদের
দাওয়াত দিলাম আসবেন
সবাই খাইতে ঈদের পোলাও ভাত।

ঈদে মজার ফানি এস এম এস

এই পর্বে আমরা সাজিয়েছি ঈদের মধ্যে দেওয়ার জন্য সুন্দর ফানি এসএমএস। যে এসএমএসগুলো আপনি ব্যবহার করতে পারবেন আপনার ফেসবুক ওয়ালে । আমি আপনাকে বলে দিচ্ছি , আপনি যদি এই এসএমএসগুলো আপনার ফেসবুক ওয়ালে ব্যবহার করেন। তাহলে অনেক মজা করতে পারবেন । সবাই আপনাকে মজার মানুষ হিসেবে চিনবে।

তো চলুন আমরা এখান থেকে মজার এসএমএস গুলো বেছে নিয়ে শেয়ার করি বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসে। সবাইকে জানিয়ে দিতে চাই ঈদের আনন্দকে আমরা ভাগাভাগি করবো সবার সাথে। সবাই আমরা চাই ঈদ হোক সবার জীবনের আনন্দ ময়। তবে দেখে নেয়া যাক সুন্দর সুন্দর মজার ফানি এসএমএস গুলো।

  • কিরে ভাই ঈদ এল, আর খুশিতে সবাই ছাগল খাইলো। আমাকে সবাই পাগল পাইলো। যামুনা তোর বাড়ি ।তোর সাথে রইল আমার আড়ি।
  • তোমার সাথে রাগ করেছি। মিষ্টি হাসি হাসি দিয়েছো ,ঈদের দাওয়াত দিয়েছো। কিন্তু মিষ্টি হাসির ছবি দাওনি। তাই তোমার বাড়ি আসা সম্ভব না। ফেসবুকের মাধ্যমে তোমাকে না বলে দিলাম।
  • প্রিয় সকল বন্ধুরা তোমাদেরকে ঈদের দাওয়াত দিলাম আমার বাড়িতে আইসো। তোমাদেরকে বাড়ির ঠিকানা দিলাম। কিন্তু বাড়িতে তোমাদের ঢুকতে দিবে কিনা সেটার খবর জানিনা । তবে যদি বাড়িতে ঢুকতে দেয় অবশ্যই খাওয়া-দাওয়া করে যাবে কিন্তু।
  • মজা হবে, মজা করব। ঈদের দিনে ভাই। ঈদ আসলে দাম বেড়ে যায় সকল দুধের ভাই।
  • প্রিয় সকল বন্ধুরা তোমাদেরকে দাওয়াত দিলাম আমার বাড়িতে আসতে। যারা আসতে পারবে না। তাদের কেউ কেউ আসতে ভুল করো তোমাদেরকে ছবিতে খাবারের মেনু দিয়ে দিলাম। এখান থেকে খেয়ে নিও। বাড়িতে খাবার বানিয়ে। শুভ ঈদ মোবারক।
  • হাসিমুখে দিলাম দাওয়াত। দিয়ে ফেসবুকে পোস্ট। আর খেয়ো না ঈদের খাওয়া, হয়ে যাবে বুষ্ট।

ঈদে মজার ফানি গল্প-০১

দুই বন্ধু মিলে একবার ঈদের দাওয়াত খাবে বলে ঠিক করলো। কিন্তু কোথায় তারা দাওয়াত খাবে বুঝতে পারতেছে না। আর তাই দুইজন মিলে ফন্দি আটলো তাদের গ্রামে একজন সহজ সরল মানুষ আছে, তাদের বাড়িতে দাওয়াত খাবে। এভাবে তারা দুইজনে চালাকি করে বের হল তাদের বাড়ি যাবে বলে। পথিমধ্যে দেখা হয়ে গেল সেই লোকটির সাথে।

তারা বল্ল বন্ধু  তোমার বাড়ি যাব। তোমার বাড়িতে তুমি দাওয়াত দিয়েছো। তখন লোকটি না বুঝে তাদেরকে নিয়ে যেতে শুরু করল। কিন্তু বোকা লোকটির বউ ছিল অনেক চালাক। সে বুঝতে পারছে তার স্বামীকে তারা বোকা বানিয়েছে। তাই সে বুদ্ধি করে তাদের কে বলল, আপনারা আসছেন আমি খুব খুশি হয়েছি।

আপনারা আসবেন আমি জানি আপনাদেরকে দাওয়াত দিয়েছে। সেও আমি জানি । তাই আপনাদের জন্য অনেক আয়োজন করেছি। আপনারা কীভাবে খাবেন আমি জানিনা। কিন্তু আমার বাড়িতে খেতে হবে সবগুলা খাবার। কারন আপনারা যদি খাবারগুলো না খান তাহলে খাবারগুলো নষ্ট হবে। অনেক মজার খাবার রান্না করেছি।

অনেক মাংস, অনেক পোলা ও আছে । কিন্তু তার আগে আপনাদের একটি কাজ করতে হবে। আর সেটা হলো আপনারা, যে খাওয়া-দাওয়া করবেন তার জন্য দরকার কোমলপানীয়। কারণ আপনারা যদি সেভেন আপ না খান সে ক্ষেত্রে আপনাদের খাওয়া জুলুম হবে। তাই আপনারা বাজার থেকে কষ্ট করে সেভেন আপ নিয়ে আসেন।

তখন দুই বন্ধু গেল সেভেনআপ কিনতে, এবং তারা চিন্তা করল যেহেতু অনেক ভালো খাবার খাওয়াবে তাই তারা বেশি করে সেভেনআপ নিয়ে আসলো। নিয়ে আসার পরে সেই মহিলার কাছে যখন সেবেনাপ দিল। তখন সেই মহিলা ভিতরে গিয়ে তাদেরকে সুন্দর করে গ্লাসে ভরে নিয়ে আসলো, এবং বলল আপনারা যে খাবার খাইতে এসেছেন।

আপনাদের কে নিয়ে দেখার জন্য গিয়েছিলাম আর তখন সবগুলো খাবারই কুকুরে খেয়ে ফেলেছে । তখন দুই লোক হতবাক হয়ে চিন্তা করল হায়রে কপাল। শেষপর্যন্ত সেভেনআপ আমাদের গচ্চা গেল।

ঈদে মজার ফানি গল্প-০২

দুই বন্ধু ঈদে গাড়ি নিয়ে বেড়াতে বের হয়েছে। তখন তারা দেখল একটি সুন্দরী মেয়ে রাস্তা দিয়ে যাচ্ছে । তখন এক বন্ধু বলল চল আমরা মেয়েটিকে আমাদের গাড়িতে নিয়ে নেই। তখন দ্বিতীয় বন্ধুটি বলল আচ্ছা ঠিক আছে, তবে আমি জীবনে প্রেম করিনি আমাকে প্রেমের ব্যবস্থা করে দিতে হবে। তখন প্রথম বন্ধুটি বলল ঠিক আছে তোকে প্রেমের ব্যবস্থা করিয়ে দিব।

তখন তারা মেয়ের কাছে গিয়ে তাদের গাড়ি থামিয়ে, মেয়েকে জিজ্ঞেস করল আচ্ছা আপু আপনি কোথায় যাবেন? তখন মেয়েটি বলল আপনারা কি আমাকে একটু সামনে নামিয়ে দিতে পারবেন। তখন তারা খুশিতে গদগদ হয়ে বললো ঠিক আছে, চলেন আপু আমরা আপনাকে আপনার বাড়িতে পৌছে দিব। তখন মেয়েটি তাদের সাথে গাড়িতে উঠলো ।

এবার তাদের প্রেমের প্রস্তাব দেওয়ার পালা । তখন প্রথম বন্ধুটি বলল আচ্ছা আপু, আপনাকে একটি কথা বললে আপনি কি রাগ করবেন। তখন মেয়েটি বলল ঠিক আছে বলেন রাগ করবো না । তখন মেয়েটিকে বলল আমার বন্ধু, জীবনে কোনদিন প্রেম করেনি। আপনি কি তার সাথে প্রেম করবেন। তখন মেয়েটি খুশিতে বলল ঠিক আছে আমি প্রেম করবো।

আপনাকে দিয়ে এ পর্যন্ত ১০০ জন প্রেমের প্রস্তাব দিয়েছে। কিন্তু সবাই আমাকে দেখে চলে গিয়েছে। তখন বলল আমরা অনেক ভালো মানুষ। আমরা জীবনেও বাগবো না। আমরা আপনাকে জীবন দিয়ে ভালোবাসবো । খুশি রাখব আজীবন। দেখেন আমাদের গাড়ি আছে, বাড়ী আছে।

তখন বলল ঠিক আছে আমি রাজী এই বলে যখন মেয়েটির তার মুখের বোরকা উঠালো তখন তখন দেখল ওটা আসলে মেয়ে নয়। এটা  একটি হিজড়া । তখন দুই বন্ধু তাকে ধাক্কা দিয়ে গাড়ী থেকে নামিয়ে দিয়ে পালালো।

শেষ কথা:

আমরা সকলেই ঈদ নিয়ে মজা করব । কিন্তু সেই মজা যেন পরিণত না হয় কোন ইভটিজিংয়ে সেদিকে খেয়াল রাখতে হবে। আমরা যে যার তরফ থেকে ঈদ আসলে অনেক মজা করব। আমাদের মাঝে যেন কোন প্রকারের কু প্রবৃত্তি না থাকে। সবাই মজা করুন নিজ নিজ জায়গা থেকে।

সবাই নিজেদের খেয়াল রাখতে হবে, আমরা যাদের সাথে মজা করছি তারাও আমাদের বোন তারাও আমাদের ভাই। ধন্যবাদ সবাইকে আমার এই লেখাটি পড়ার জন্য।

একই জাতীয় বিষয় পড়তে পারেন

১. ঈদুল ফিতরের শুভেচ্ছা

২. ঈদে ভালবাসার মানুষকে শুভেচ্ছা

৩. ঈদে প্রবাসিদের শুভেচ্ছা

৪. ঈদে স্বামী স্ত্রীর শুভেচ্ছা

৫.ঈদে বন্ধু বান্ধবের শুভেচ্ছা

৬. ঈদে মজার ফেসবুক স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *