ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস

ঈদ ভালবাসা

ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস: ঈদে থাকে প্রেমিক-প্রেমিকাদের জন্য এক অন্যরকম উৎসাহ-উদ্দীপনার। প্রেমিক-প্রেমিকারা ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য তারা বিভিন্ন মাধ্যম ব্যবহার করে থাকে। তারা একে অপরকে ভালোবাসার বিনিময়ের মাধ্যম এসএমএস প্রদান করে থাকে। তাছাড়া এই ঈদ প্রেমিক-প্রেমিকাকে একসাথে করে দেওয়ার মাধ্যম।

সবাই থাকে আনন্দে আত্মহারা। আর যারা ঈদে প্রেমিক বা প্রেমিকাকে দেওয়ার জন্য সুন্দর সুন্দর এসএমএস খুছছেন তাদের জন্য আমার এই লেখা। আপনি এখান থেকে এসএমএস নিয়ে প্রদান করতে পারবেন আপনার প্রেমিক বা প্রেমিকাকে । যেগুলো খুবই আনকমন এবং অনেক সুন্দর।

আশা করি সবগুলো এসএমএস পড়লে আপনাদের ভালো লাগবে।  ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস গুলো আপনি শেয়ার করতে পারবেন আপনার ভালোবাসার মানুষের সাথে।

ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস

"<yoastmark

বর্তমানে মোবাইল এসএমএস হচ্ছে যোগাযোগের একটি বড় মাধ্যম। এই  মাধ্যম ব্যবহার করে ঘরে বসেই প্রেমিক-প্রেমিকা গণ যোগাযোগ করতে পারেন খুব সহজেই । আর এর জন্য চাই সুন্দর সুন্দর এসএমএস। সুন্দর এসএমএস না হলে প্রেমিক-প্রেমিকাকে একে অপরের কাছে লজ্জা পেতে হয়।

আর তাই আসুন, নিম্নের সুন্দর সুন্দর এসএমএস গুলো, আদান-প্রদান করে আপনি হয়ে যান আপনার প্রেমিক বা প্রেমিকার কাছে সবচেয়ে ভালোবাসার মানুষ।

ঈদে প্রেমিক প্রেমিকার এসএমএস

প্রেমিক প্রেমিকার এসএমএস
প্রেমিক প্রেমিকার এসএমএস

প্রেমিকাগণ নিচের এসএমএস গুলো দেখতে পারেন। আশা করি আপনাদের খুব ভাল লাগবে এবং এখান থেকে কপি করে নিয়ে আপনার প্রেমিক বা প্রেমিকাকে প্রদান করুন দেখবেন সে আপনাকে খুবই ভালোবাসবে।

  • দিবা নিশি রাত্রি জাগি। লিখলাম তোমার এসএমএস খানা। কালকে ঈদের দাওয়াত দিলাম আসবা আমার পরান পাখি।
  • তুমি্ ছাড়া আমার কাছে ঈদের আনন্দ কিছুইনা। তুমি যদি আসো ঈদ আনন্দকে ভাগাভাগি করবো দুজনে মিলে। আসবে তুমি সেই প্রত্যাশাই রইল আমার মনে। ইতি তোমার প্রাণ পাখি।
  • হাসিতে খুশিতে কাটাব ঈদের সারাটা দিন। কোনদিনও শোধ হবেনা তোমার ভালোবাসার ঋণ। ভালোবাসা রইলো তুমার প্রতি। আসবে ঈদের দিন।
  • মনটাকে বুঝাতে চাই অনেক করেও মনটা বুঝেনা। তুমি ছাড়া ঈদের দিনে মন আর কাউকে খুজেনা। তোমার পথ চাহিয়া বসে রইলাম চলে আসবে ঈদের দিন । এই প্রত্যাশা মনে রাখলাম।
  • ঈদের মিষ্টি চাঁদ। তোমার নরম হাত । এই দুয়ের পরশে হোক আমার এই ঈদের রাত। সেই স্বপ্ন নিয়ে বসে আছি একটি বছর। শুভ ঈদমোবারক।

ঈদে স্বামী স্ত্রীর এসএমএস

স্বামী স্ত্রীর এসএমএস
ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস

কেবল যারা বিবাহিত জীবনে পা দিয়েছেন অথবা বিবাহ বন্ধনে অনেক আগে থেকে আবদ্ধ। চাকরির কারণে অথবা অন্য কোন কারণে স্বামী স্ত্রী একজন থেকে আরেকজনে আলাদা থাকেন। তাঁদের জন্য আমরা আয়োজন করেছে কিছু নতুন এসএমএস। যেটা আপনার স্বামী বা স্ত্রীর মধ্যে আদান-প্রদান করতে পারবেন।

  • প্রাণপ্রিয় স্বামী আমার ঈদের সালাম নিও। ঈদের দিন তোমার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ আর শান্তি । এই কমনায় তুমার সহধর্মিনী।
  • হাজার ফুলের মাঝখানে থেকে নিয়েছি তোমায় তুলে । প্রান পাখি বন্ধু আমায় যেও না ঈদের দিন ভুলে।
  • তুমি আমার খোদার দেওয়া শ্রেষ্ঠ উপহার। তোমায় পেয়ে পূর্ণ হল এই জীবন আমার। ঈদের শুভেচ্ছা রইল।
  • আমরা দুটি সোনা পাখি।ভালোবাসায় মাখামাখি।আজকে হল শুভ ঈদ। গাইবো মোরা ভালোবাসার গীত।
  • ওগো আমার জীবন সাথী। তোমায় বিহনে আমি থাকি। জানিনা তোমায় কবে পাবো। আজকে ঈদের দাওয়াত দিব।

ঈদের দিনের প্রয়োজনীয় সুন্নতসমূহ জানতে (এখানে ক্লিক করুন) আপনি জানতে পারবেন ঈদের দিনের সুন্নত সমূহ।

 ঈদে প্রবাসীদের এসএমএস

প্রবাসীদের এসএমএস
প্রবাসীদের এসএমএস

দেশের আত্মীয় পরিবার-পরিজন বন্ধু-বান্ধব সবাইকে রেখে আমাদের দেশের অনেক যুবক-যুবতী বয়স্ক ,আজ পরবাসে দিন কাটাচ্ছেন।  যখন ঈদ আসে তখন তাদের মনেও বয়ে যায় আনন্দের জোয়ার। কিন্তু তারা পরিবার-পরিজন রেখে বিদেশের মাটিতে থাকায়, সেই ঈদের আনন্দটা যেন শুধু এসএমএস এর মধ্যে বন্দী হয়ে থাকে।

যেহেতু বর্তমানে মোবাইল এসএমএস পরিবার-পরিজনকে নিয়ে এসেছে একটু কাছে। তাই তারাও চিন্তা করে মোবাইলে এসএমএস দিয়ে বন্ধুবান্ধবের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে । আর তাদের জন্যই এখানে সুন্দর সুন্দর কয়েকটি এসএমএস প্রদান করা হলো যেগুলো শেয়ার করতে পারেন এসএমএস অথবা সোশ্যাল মিডিয়াতে।

  • দূর প্রবাসে থাকি বন্ধু। কাছে কেহ নেই ,সবাইকে দিলাম ঈদের দাওয়াত ঈদ আসলো যেই।
  • কপাল পুরা হতভাগ্য, থাকি প্রবাসে। ঈদের দাওয়াত দিলাম কিন্তু সবাইকে ভালোবেসে।
  • দেশের মানুষ ভালো থাকুক। কাটাও ঈদের দিন। দূর প্রবাস থেকে দিলাম সালাম। আমার সালাম নিন।
  • টাকা আছে শান্তি নাই। আজকে ঈদের দিন কাজে যাই। শুভ ঈদ মোবারক।
  • প্রবাসীদের মনের খবর কেউ রাখেনা। প্রবাসীদের দুঃখের খবর কেউ জানেনা। শুভ ঈদ।

ঈদের দিনের জরুরি কিছু হাদিস জানতে ( ক্লিক করতে পারেন এখানে) আপনি জেনে যাবেন ঈদের দিনের জরুরি হাদিস সমূহ।

ঈদে বন্ধু-বান্ধবের এসএমএস

বন্ধু-বান্ধবের এসএমএস
ঈদে ভালোবাসার মানুষের জন্য এসএমএস

ঈদের দিনটাকে আরো সুন্দর আরো সাফল্যময় করার জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অথবা আপনার বন্ধু বান্ধবের মোবাইলে নিচের এসএমএস গুলো দিয়ে ভাগাভাগি করে নিতে পারেন ঈদের আনন্দকে। ঈদ আনন্দ শেয়ার করতে পারেন ফেসবুকে, যেখানে একে অন্যকে সহজেই ঈদ-আনন্দ উইশ করতে পারেন। আর তাদের জন্য নিচে দেওয়া হলো কিছু সুন্দর সুন্দর এসএমএস।

  • ফেসবুকের বন্ধুরা সব ঈদের দাওয়াত নিয়ে। ঈদের দিন আমার বাড়ি আসতে ভুলিও না। ইনবক্সে আমার ঠিকানা দেখো।
  • হাসিমুখে দাওয়াত দিলাম, বন্ধু যারা আছো । আসবে তোমরা ঈদের দিন যতদিন বাঁচো।
  • ঈদের চাঁদ উঠেছে বন্ধুরা সব কই? কালকে আসবে আমার বাড়ি খেতে হাতে পাতা দই।
  • আমার বন্ধু আমার রসিক অতি, দাওয়াত দিলেই ভাবে ক্ষতি । আসবে কিন্তু কালকে ভাই। ঈদের দিন আসা চাই।

ঈদের সুন্দর সুন্দর শুভেচ্ছার জন্য (ক্লিক করতে পারেন এখানে) যেটা শেয়ার করতে পারবেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পরিশেষে:

আশাকরি উপরোক্ত এসএমএসগুলো আপনাদের ভাল লেগেছে । আর আপনাদের ভাল লাগাই আমার লেখার অনুপ্রেরণা । তাই সবসময় আমার এই সাইটটি ভিজিট করুন এবং আপনাদের কাঙ্খিত লেখা টি পড়ুন। আশা করি ভাল লাগবে আর যদি কোনো কারণে আমার লিখায় আপনাদের দুঃখ দিয়ে থাকি তো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর আপনার মূল্যবান মতামত কমেন্ট সেকশনে লিখবেন। ধন্যবাদ কষ্ট করে পড়ার জন্য।

একই জাতীয় বিষয় পড়তে পারেন

১. ঈদুল ফিতরের শুভেচ্ছা