Tips & Tricks
Trending

ভালোবাসার নতুন ফেসবুক স্ট্যাটাস

ভালবাসার স্ট্যাটাস

ভালোবাসার নতুন ফেসবুক স্ট্যাটাস: বিভিন্ন সময়ে ফেসবুকে দেওয়ার জন্য আমরা ভালোবাসার স্ট্যাটাস গুলো খোজ করে থাকি। কিন্তু আমরা আমাদের মনের মত ভালবাসার নতুন ফেসবুক স্ট্যাটাস গুলো খুজে পাইনা । আর যারা এই ধরনের ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস খোজ করছেন এবং নতুন আনকমন ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস  পেতে চান,

তাদের জন্য সাজিয়েছি আমাদের আজকের এই লেখাটি। এখানে আপনি পাবেন বিভিন্ন সম্পর্কের মানুষের প্রতি ভালোবাসার নতুন ফেসবুক স্ট্যাটাস। যেটা আপনি ফেসবুকে শেয়ার করে প্রকাশ করতে পারবেন আপনার ভালোবাসাকে। আপনিও হয়ে উঠতে পারেন সবার ভালবাসার পাত্র। আমরা বিভিন্ন সম্পর্কের মানুষেল প্রতি  ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস গুলো আলাদা আলাদা ভাবে উপস্থাপন করব।

বন্ধুদের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

আমাদের অনেক বন্ধু-বান্ধব থাকে। কিছু বন্ধু থাকে বাল্যবন্ধু, কিছু বন্ধু থাকে কর্মজীবনের, কিছু বন্ধু থাকে স্কুলজীবনের কিন্তু সব বন্ধু আপন হয় না। যার মধ্যে কিছু বন্ধু থাকে অনেক আপন, যাদেরকে ভোলা যায় না। যারা থেকে যায় সব সময় মনের মনিকোঠায়। যাদের জন্য ভালোবাসা থাকে গভীর।

আর তাদের ভালবাসা কে সম্মান জানানোর জন্যই আমরা চেষ্টা করি ফেসবুকে স্ট্যাটাস দিতে। কিন্তু ভালো স্ট্যাটাস না পাওয়ার কারণে আমরা দিতে পারি না। আর যাদের এই ধরনের সমস্যা হয় তাদের জন্যই আমরা এখানে বেশ কয়েকটি বন্ধুদের বাসার ফেসবুকে স্ট্যাটাস তুলে ধরেছি। যা আপনি শেয়ার করতে পারবেন আপনার ফেসবুক ওয়ালে। জানিয়ে দিতে পারেন আপনার বন্ধুকে তাকে আপনি কতটা ভালবাসেন।

সুখে থাকো সকল বন্ধু,
নিয়ে আমার ভালোবাসা।
ভালো থাকবে তোমরা সবাই,
এটাই আমার আশা।

হাসিমুখে দিলাম শুভেচ্ছা
বন্ধু যারা আছো।
আমার দোয়া নিও তোমরা,
অনেকদিন বাঁচো।

মনে পরে বন্ধুদের ওই
হাসিমুখ গুলা ।
তোরা সবাই আসবে আমার বাড়ি,
চিরদিনই খোলা।

ভুলতে পারিনা বন্ধু তোকে,
যতই দূরে থাকি।
তুই আমার প্রানো বন্ধু,
তোকে মনে রাখি।

বন্ধু তোর সাথে ছিল-
অনেক স্মৃতি মাখা দিন।
কোনদিনও শোধ হবেনা,
তোর ভালোবাসার ঋণ।

প্রেমিক প্রেমিকার ভালবাসার ফেসবুকে স্ট্যাটাস

প্রেমিক প্রেমিকার মধ্যে অভাব থাকে না ভালোবাসার। তারা একে অপরকে ভালবাসে গভীরভাবে। ভালোবাসা দিয়ে থাকে মন থেকে । আর যারা সত্যি কারের ভালবাসে তাদের ভালবাসা হয় স্বর্গীয়। তারা কখনো একজন আরেকজনকে কষ্ট দেয়না এবং ভুলে যায় না। একজন অপরজনকে তারা মনে রাখতে চায় সারা জীবন,

ধরে রাখতে চায় ভালবাসার বন্ধনে। বিয়ের সুতয় একে অপরে আবদ্ধ  হয়ে থাকতে চায় জীবনের সবটুকু সময়। আর সেই ভালোবাসাকে সম্মান জানিয়ে, তাদের ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস নিয়ে এসেছি  এখানে। আপনি যদি মনে করেন এখান থেকে স্ট্যাটাস গুলো আপনার ফেসবুকে শেয়ার দিতে তবে তা দিতে পারবেন খুব সহজেই।

আমরা আপনার সেই মনের কথা গুলো সাজিয়ে উপস্থাপন করেছে  এখানে। ভালোবাসার মানুষকে দিতে পারবেন এই স্ট্যাটাস গুলো দেখবেন সে অনেক খুশি হবে।

ভালোবাসি প্রিয়া তোমায়
আরো হাসি মুখ ।
তোমায় দেখে হৃদয় জুড়ায়,
সুখে ভরে বুক।

তোমার ভালোবাসা পাবার আশায়
আজও বসে আছি।
অপেক্ষা করে যাব আমি,
যতদিন বাঁচি।

তোমার ভালোবাসার কথা
ভুলবো কেমন করে?
আজো কেঁদে উঠে আমি,
গভীর ঘুমের ঘোরে।

যন্ত্রণাগুলো আমায় দিয়ে
নিয়ো ভালোবাসা।
তোমায় ভালোবাসবো বলে
মনে ছিল আশা।

তোমার দেয়া আঘাতে নিয়ে
আজো বেঁচে আছি।
তোমায় ভালোবেসে যাবো আমি
যতদিন বাঁচি।

স্বামী স্ত্রীর প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

স্বামী আর স্ত্রী বানাইছে কোন মিস্ত্রি, সে বড় আজব কারিগর। আসলেই সত্যি স্বামী আর স্ত্রীর বন্ধন টা যেন এক বিনিসুতোয় বন্ধন। দুজন দুজনকে ভালোবাসে মনের গভীর থেকে। তারা একে অপরের সাথে মিশে থাকে আত্মার দিক দিয়ে। তাদের ভালোবাসা থাকে অনেক গভীর।

তাদের ভালোবাসাকে  বহিঃ প্রকাশ করার জন্য, এবং তাদের মনের কথাগুলোকে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য ,আমরা এখানে দিয়েছি কিছু ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস। যেটাতে তাদের ভালোবাসাকে আরো ফুটিয়ে তুলবে, দেবে আরো মর্যাদা, বাড়িয়ে তুলবে  ভালবাসার গভীরতা।

আমরা অনেক সময় স্বামী-স্ত্রী ভালবাসার স্ট্যাটাস না জানার কারণে আমরা আমাদের ভালবাসাকে প্রকাশ করতে পারি না। আর যাদের এই সমস্যা হয় তাদের জন্যে নিয়ে এসেছি আমরা এই সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো। আপনি এখান থেকে শেয়ার করতে পারেন আপনার ফেসবুক ওয়ালে।  অথবা শেয়ার করতে পারেন আপনার স্ত্রীর বা স্বামীর সাথে।

তোমাকে পেয়ে আমি
বন্ধু হয়েছি গো ধন্য।
তুমি আমায় ভালবেসে
সংসার করো পূর্ণ।

অনেক খুঁজে নিয়েছি তোমায়
আমার সঙ্গী করে।
আমার জীবন দিবে তুমি
ভালোবাসায় ভরে।

একসাথে থাকব মোরা
জীবন সাথী হয়ে।
জীবন মোদের ভরে থাকবে
ভালোবাসার জোয়ার যাবে বয়ে।

নতুন করে স্বপ্ন দেখি
তোমায় পাবার পরে।
সুখে থেকো বন্ধু আমার
আমার বাসর ঘরে।

সবাইকে আপন করে নিয়ে
দিলে ভালবাসা।
সারাজীবন হবে সংসার
এটাই মনে আশা।

(জীবন বদলে যাবে । যদি আপনি এই টিপস গুলো মনে রাখেন এবং আপনার জীবনে প্রয়োগ করেন। এই সকল গোপন টিপস এর জন্য ভিজিট করতে হবে আমাদের এই পেজটি)

ভাই-বোনদের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

ভাই বড় ধন রক্তের বাঁধন, ছিন্ন হয় নারীর কারন। আমাদের অনেক সময় ভাই বোনের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। আবার অনেকের ক্ষেত্রে এই ভালোবাসার সম্পর্ক থেকে যায় আজীবন। আমরা কাজের কারণে বা বিভিন্ন কারণে একজন আরেকজন থেকে থাকি অনেক দূরে। কিন্তু বর্তমান সময়ে ফেসবুক আমাদের সবাইকে রেখেছে এক জায়গায়।

আমরা ইচ্ছে করলে মুহূর্তের মধ্যে ভালবাসার শেয়ার করতে পারি একে অপরের সাথে। সে ক্ষেত্রে আমরা ভাই-বোন যারা আমাদের ভালবাসাকে শেয়ার করতে চাই ফেসবুকে, এবং জানিয়ে দিতে চাই ভাই বা বোন তোদের কতটা ভালবাসি। আর তাদের জন্যই আমরা সাজিয়েছি সুন্দর করে এই স্ট্যাটাসগুলো ।

এখান থেকে আপনাদের পছন্দ মত বাছাই করে নিয়ে শেয়ার করতে পারেন  আপনার ফেসবুকে।

ভাই বড় ধন
রক্তের বাঁধন।
ছিন্ন হয় কখনো কখনো
তাও আবার নারীর কারণ।

আমার ভাই বোন
হলো সবার চেয়ে সেরা।
কি দিয়ে বুঝাবো তোদের
আমার চেয়ে তোদেরকে ভালবাসে কেরা।

তোদের হাসি মুখ দেখবো বলে
আসলাম পরবাসে।
তবুও যেন আমার ভাই-বোন
মুখে সবসময় হাসে।

বাবার পরে নিলাম আমি
ভাই বোনের দায়িত্ব।
কারণ তোরা আমার
প্রাণের আত্মীয়।

একই রক্তের বাঁধন মোদের
একই অনুভূতি।
যেন শেষ না হয়
ভালোবাসার স্মৃতি।

(অনেকেই মেয়েদের মনকে জয় করতে পারে না এবং সেটা হয় শুধু আমাদের কৌশল না জানার কারণে। আমরা এখানে আলোচনা করেছি মেয়েদের মন জয় করার সহজ কৌশল গুলো । যেগুলো প্রয়োগ করে আপনি যে কোন মেয়ের মন জয় করতে পারবেন। আর তার জন্য ভিজিট করতে হবে আমাদের এই পেজটি)

সহকর্মীদের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

আমরা যখন বিভিন্ন কাজকর্ম করি অথবা চাকরি বাকরি করি। তখন আমাদের সাথে পরিচয় হয় কিছু নতুন মুখের। যে মুখগুলো সাথে আমরা সবসময় একসাথেই কাজ করি । আর তাদের সাথে গড়ে উঠে আমাদের ভালোবাসা । আর এই ভালবাসাকে আমরা অনেক সময় প্রকাশ করতে পারি, বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

আর সামাজিক যোগাযোগের মাধ্যমের মধ্যে সবচেয়ে অন্যতম জনপ্রিয় হচ্ছে ফেসবুক। ফেসবুকে আমরা কিভাবে সহকর্মীদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারি তার জন্য আমরা কিছু সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস এখানে তুলে ধরা হলো।

সহকর্মী আছেন যারা
সালাম আমার নিবেন ।
আমার ভুলগুলো ক্ষমা করে
ভালোবাসা দিবেন।

আপনাদের সহযোগিতাই
ছিল আমার কাম্য।
কাজকে আমরা এগোবো সবাই
ভালোবাসা দিয়ে অদম্য।

সহকর্মী সবার কাছে
হয়ে গেলাম ঋণী
তারা আমার ভালো সহকর্মী
আমি আপনাদের চিনি।

আমি অনেক খুশি
আপনাদের সহযোগিতা নিয়ে।
কিভাবে শুধাবো ঋন
শুধাবো ভালোবাসা দিয়ে।

কাজে সবার মীল মোদের
আমরা সহকর্মী।
হোক না সবাই
ভিন্ন ধর্মাবলম্বী।

(আপনি ইচ্ছে করলে প্রতিদিনই দিতে পারেন রোমান্টিক ফেসবুক এসএমএস। যেখানে আমরা সাজিয়েছি প্রতিদিনের রোমান্টিক ফেসবুক এসএমএস। এখান থেকে আপনি এসএমএস নিয়ে ফেসবুকে শেয়ার করে হয়ে যেতে পারেন এক অসাধারণ রোমান্টিক মানুষ। তাহলে ক্লিক করুন এখানে।)

স্কুল-কলেজের বন্ধু বান্ধব নিয়ে ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস

সেই স্কুল থেকে শুরু করে কলেজ, ভার্সিটি লাইফে পরিচয় হয়ে থাকে অনেক বন্ধু-বান্ধবের সাথে। অনেক বন্ধুবান্ধব হারিয়ে যায় মন থেকে। আমার কিছু বন্ধু বান্ধব থেকে যায় মনের মাঝে। তাদেরকে কখনও ভুলা যায় না। সেই সমস্ত বন্ধুদের কে বিভিন্ন সময় মনে পড়ে , বর্তমানে যেহেতু ফেসবুকের মাধ্যমে সবাই সবার সাথে সংযোগ থাকে,

আর তাই তাদের প্রতি আমাদের ভালবাসা দেখাতে পারি শেয়ার করতে পারি আমাদের মনের সেই অনুভূতিগুলোকে। আর তার জন্য আমাদের দরকার কিছু সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস, যা আমি আপনাদের জন্য  এখানে দেয়া হল।  এখান  থেকে আপনার যেটা পছন্দ সেটা নিয়ে শেয়ার করতে পারেন আপনার স্কুল কলেজ জীবনের বন্ধু-বান্ধবের সাথে।

লেখাপড়া ফাঁকি দিয়ে
যেতাম তোমার বাড়ি।
ভালোবাসা না পেলে
দিতাম তোমায় আড়ি।

সবার সাথে মিশতাম আমি
কিন্তু ভালোবাসতাম তোমায়।
রাত্রি জেগে লিখতাম চিঠি
যখন সবাই ঘুমায়।

মিস করি স্কুলের সব
বন্ধু যারা আছো ।
মনে রেখো তোমরা আমায়
যত দিন বাঁচো।

কত সুখে কাটবে দিন
কলেজেতে গেলে।
বন্ধুরা সবাই দিন কাটত
কেরাম দাবা খেলে।

স্কুল-কলেজের বন্ধুসকল
ক্ষমা করো মোরে।
থাকি যেন সুখে আমি
দোয়া করো একই সুরে।

(শুভ সকালের ফেসবুক স্ট্যাটাস পেতে চান? তাহলে আপনি এখানে পাবেন সুন্দর সুন্দর শুভ সকালের স্ট্যাটাস। সকালবেলায় আপনি ফেসবুকে দিতে পারেন, আপনার বন্ধু-বান্ধবের সবার মাঝে। আর এর  জন্য ক্লিক করুন এখানে)

ফেসবুক বন্ধুদের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

ভার্চুয়াল জগতে নতুনে যোগ হয়েছে ফেসবুক বন্ধু। এমন অনেক বন্ধু আছে যাদেরকে আমরা কোনদিনও দেখিনি । কিন্তু ফেসবুকের মাধ্যমে প্রতিনিয়ত শেয়ার হয় তাদের সাথে মনের  ভাব । আদান প্রদান হয় ভাবের। আমরা তাদের সাথে শেয়ার করে থাকি নিজের মনের কথা প্রতিনিয়ত । আর এই সমস্ত বন্ধুবান্ধবের সাথে গড়ে উঠেছে আমাদের অনেক গভীর ভালোবাসা ।

আমরা চাই ফেসবুকের প্রতিটি বন্ধুর যেন সব সময় সুখে থাকে। আর তাদের জন্য আমরা আমাদের ভালোবাসা প্রকাশ করতে পারি বিভিন্ন স্ট্যাটাসের মাধ্যমে। এর জন্য   কিছু নতুন স্ট্যাটাস এখানে দেওয়া হল যা এখানে তুলে ধরা হলো বেশ কয়েকটি নতুন আনকমন ফেসবুক স্ট্যাটাস। যা আপনি ফেসবুকে দিয়ে ফেসবুকের বন্ধুদের উইশ করতে পারেন।

ফেসবুকের বন্ধুসকল
মনের দুঃখ বলি।
আসুন সবাই দুঃখ বলে
একই সাথে চলি।

ফেসবুকের বদৌলতে
বন্ধু পেয়েছি বেশি ।
তাইতো আমি আজ
এত বেশি খুশি।

স্ট্যাটাস দিলাম কমেন্স দিও
নিও ভালোবাসা ।
তোমরা সবাই ভালোবাসা দেখাবে
এটাই মনে আশা।

হ্যাশট্যাগ মেরে
ভালবাসো।
যতদিন তুমি
ফেসবুকে আসো।

সব দুঃখ ভুলে যাই
যখন ফেসবুক খুলি।
তোমার কমেন্টস দেখে
আমি দুঃখগুলো ভুলি।

(আমরা চাই অনেকেই প্রতিদিনই ফেসবুকে রোমান্টিক এসএমএস দিতে । কিন্তু সেগুলো আমরা পাইনা । আর তাই প্রতিদিনের রোমান্টিক এসএমএস দিতে চাইলে আপনি ভিজিট করতে পারেন আমাদের এই পেইজ এ)

মা বাবার প্রতি ভালোবাসা ফেসবুকে স্ট্যাটাস

মা-বাবা হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। আমাদের ছোট থেকে শুরু করে মৃত্যু পর্যন্ত  মা-বাবাকে ভুলতে পারিনা । জীবনে কোনদিনও শুধ হবেনা তাদের ঋণ। আমাদের ভালোবাসা হোক প্রতিটা বাবা মার জন্য । প্রতিটা বাবা-মা যেন বেঁচে থাকে হাজার বছর। যারা আমরা সন্তান তারা যেন সবাই ভালোবাসতে পারি আমাদের বাবা মাকে।

কেউ যেন কোনদিন বাবা-মাকে কষ্ট না দেই। আর আমরা যেন ভুলে না যাই ম-বাবা  প্রতি আমাদের দায়িত্বও কর্তব্য।  তাদের প্রতি ভালোবাসাকে আমরা প্রকাশ করতে পারি সামাজিক যোগাযোগ মাধ্যম বা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে। দেখাতে চাই আমরা সবাই বাবা মাকে কতটা ভালবাসি।

আপনার দেয়া  স্ট্যাটাস দেখে আরেক জন  উদ্বুদ্ধ হবে বাবা-মাকে ভালোবাসতে। তাই তাদেরকে উদ্বুদ্ধ করার জন্য হলেও আমরা এই স্ট্যাটাস দিয়ে ফেসবুকে, বাবা মাকে ভালবাসা উৎসর্গ করবো।

তুমি আমার স্বর্গ মাগো
তুমি আমার জান।
তোমার জন্য দিতে পারি
আমার তাজা প্রাণ।

মা বাবার মুখের হাসি দেখব বলে
আসলাম দূর বিদেশে।
তোমাদের জীবিত পাই যেন
আসি যখন শেষে।

কত কষ্ট সহ্য করে মাগো
তুমি দিলে আমায় জন্ম।
তুমি জীবিত থাকায়
বুঝলাম না তার মর্ম।

মা-বাবা সুখে থাকো
ভালোবাসা আমার নিয়ে।
তোমাদের এ ঋণ শোধ করতে পারি যেন
আমার জীবন দিয়ে।

(আপনি কি সফল হতে চান? সফল হতে চাইলে আপনার জানতে হবে কিছু গোপন টিপস। সেই সকল গোপন টিপস গুলো আলোচনা করেছি এখানে।  এখান থেকে জেনে নিতে পারেন সফল হওয়ার সকল টিপস)

রাজনৈতিক দলের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

সকলেই কোন না কোন দলের যুক্ত থাকে। থাকে কোন রাজনৈতিক দলের আশ্রয়ে যার ফলে নিজের জীবনের চেয়েও অনেক সময় দলকে ভালবাসে। আপনি যে দলকেই ভালবাসেন নাকেন আমাদের এই ফেসবুক স্ট্যাটাস দিতে পারনেন । আপনি শুধু আপনার দলের নাম লিখে পোষ্ট করবেন। তাহলেই দেখবেন আপনার স্ট্যাটাস কত সুন্দর হয়ে গেছে।

আমার দল
বেশি ভালো ।
দেশে জ্বালিয়েছে
উন্নয়নের আলো।

দলের প্রতি দেখাবো আমি
অগাধ ভালোবাসা।
দেশকে সাজাবো আমরা
এটাই নেতার আশা।

আমার দল
আমাদের নেতা।
আমার দেশ
আমার আশা।

ভেদাভেদ ভুলে সভাই
দলকে ভালোবাসি।
দলের বড় জয়ে মোরা
একইসাথে হাসি।

নেতা কে ফলো করো সভাই
ভালোবেসে বাংলাদেশ দেশে।
উন্নয়নের জোয়ার বইবে
এটাই কথার শেষ।

(আমরা অনেকেই জানিনা মানুষের সামনে কিভাবে কথা বলতে হয়। কিভাবে কথা বললে কথা সুন্দর হবে। সেই সুন্দর করে কথা বলার টিপসগুলো জানা আমাদের জরুরি। আর যদি আপনি জানতে চান সেই সুন্দর টিপসগুলো তাহলে ক্লিক করুন এখানে)

শিক্ষকদের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

শিক্ষক হচ্ছে মানুষ গড়ার কারিগর। আমাদের জীবনে কিছু শিক্ষক থাকে যাদের আমরা অনেক বেশি ভালোবেসে থাকি। তারা হয়ে থাকে আমাদের কাছে স্মরণীয় ও বরণীয় ব্যক্তি। আমরা অনেকেই অনেক শিক্ষককে ভালোবাসি মনের গভীর থেকে। সে সকল শিক্ষককে বিভিন্ন সময় স্মরণ করে থাকি।

বর্তমানে যেহেতু শিক্ষকগণও ফেসবুকের সাথে যুক্ত থাকে তাই তাদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারি আমরা ফেসবুকের মাধ্যমে বিভিন্ন স্ট্যাটাস দিয়ে। আজ আমি আপনাদের কিছু  শিক্ষকদের জন্য সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করবো। যা আপনি শেয়ার করতে পারবেন আপনার ফেসবুক ওয়ালে, শিক্ষক এর প্রতি ভালবাসা প্রকাশের জন্য।

আপনার শিক্ষা পেয়ে আমি
পেলাম অক্ষরজ্ঞান।
আপনার মর্যাদা অক্ষুন্ন রাখা
এটাই আমার ধ্যান।

প্রিয় শিক্ষক আপনি মোদের
পড়ালেন ভালোবাসা দিয়ে ।
বেঁচে থাকবেন হাজার বছর
মোদির ভালোবাসা নিয়ে।

আপনার দেওয়া
প্রতিটি শিক্ষা।
আমাকে দিয়েছে সবার চেয়ে
বড় দীক্ষা ।

গরু আপনি
শিক্ষক আপনি।
জ্ঞানের শিরোমণি
আপনার গুন গানে মোরা
দিয়ে যাবো ধ্বনি।

আপনার সেবা করবো আমি
অনুমতি যদি পাই।
শিক্ষক আমায় দিবেন কিন্তু
আপনার পায়ে ঠাই।

(আপনি যদি জীবনের বাস্তব কিছু কথা জানতে চাই তাহলে ক্লিক করুন আমাদের এখানে । জানতে পারবেন জীবনের বাস্তব কথা)

আত্মীয়-স্বজনের প্রতি ভালোবাসার ফেসবুকে স্ট্যাটাস

আত্মার বন্ধন থেকে আত্মীয়।আত্মীয়-স্বজনরা অনেক কাছের হয়ে থাকে। যে কোন ধরনর বিপদে-আপদে আত্মীয়-স্বজন এগিয়ে আসে সবার আগে।  আর তাই আত্মীয়-স্বজনদের প্রতি আমাদের ভালোবাসার কমতি থাকে না। তাই আমরা যেন আমাদের আত্মীয়স্বজনকে ভুলে যাই। সব সময় মনে রাখতে পারি তাদের প্রতি ভালোবাসা।

আর এই ভালবাসা দেখাতে পারি আমরা বিভিন্ন সুন্দর সুন্দর স্ট্যাটাস দিয়ে। এখানে আমরা তুলে ধরেছি সেই সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস যা আপনি ব্যবহার করতে পারবেন আপনার ফেসবুক ওয়াল।

যে আত্মীয় সম্পর্ক ছিন্ন করল
সে আল্লাহর সাথে সম্পর্ক ছিন্ন করল( আল হাদিস)

সময়ের অভাবে যাইতে পারিনা
আত্মীয় যারা আছেন।
নির্দ্বিধায় আমার বাড়ি আসবেন
যতদিন আপনারা বাঁচেন।

আত্মীয় আসবে আমার বাড়ি
চইড়া মোটরগাড়ি।
খাওয়াবো আমি ভালো মন্দ
যতটুকু আমি পারি।

আত্মীয়রা সবাই গেল কই
আমার ঘরে আছে দই।
তার সাথে দিব খই।

(আপনি যদি কৃষি বিষয়ে কিছু জানতে চান তাহলে দেখতে পারেন কৃষি বিষয়ে নতুন নতুন ভিডিও আর তা দেখার জন্য ক্লিক করুন এখানে।)

শেষকথা:

ভালোবাসা মানে না কোন ধর্ম । ভালোবাসা মানে না কোন জাত, বেদ। আমাদের ভালোবাসা আসে মন থেকে। ভালোবাসা আসে স্বর্গ থেকে। আমরা যে কেউ যেকোনো সময় যে কাউকে ভালবাসতে পারি। আর আমরা যে যাকে ভালোবাসি না কেন? সে ভালোবাসা যেন আমরা প্রকাশ করতে পারি।

বর্তমানে যেহেতু ফেসবুক হচ্ছে ভালোবাসা প্রকাশের বা মনের ভাব প্রকাশের অন্যতম একটি মাধ্যম। তাই আমরা আমাদের ভালবাসাকে জানিয়ে দেবো সারা পৃথিবীতে ।  যদি ভালবাসার উপরোক্ত ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের ভাল লেগে থাকে তবে অবশ্যেই  আপনারা সেটা শেয়ার করবেন আপনার বন্ধু বান্ধবের সাথে এই প্রত্যাশায় ধন্যবাদ কষ্ট করে পড়ার জন্য।

আরো পড়ুন:

. সুন্দর কথা বলার কৌশল।

২. গুগলের জানা অজানা নানান তথ্য

৩. স্কুল লাইভ নিয়ে স্ট্যাটাস

৪. গুগলে মানুষ কোন বিষয়ে বেশি সার্চ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *