পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস ও মেসেজ

পহেলা বৈশাখ

পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস দিবে আপনাদেরসব নতুন মাত্রা। যেহেতু পহেলা বৈশাখ এ যেন এক নতুন আনন্দের উৎসব। নতুন আশা, নতুন দিন, নতুন সূর্য, নতুন প্রভাত আমরা এই পহেলা বৈশাখে ঘিরে উদযাপন করি বিভিন্ন আয়োজন। বাঙালি ভাষাভাষী তথা বাঙালি জাতির জন্য  এ এক মহা আয়োজন।

এই আয়োজনকে ঘিরে  কমতি থাকে না নানান উৎসবের। আর এই উৎসবকে আরো সুন্দর এবং আরো উৎসবমুখর করার জন্য আমড়া নিয়ে এসে কিছু  পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস যা আপনি পহেলা বৈশাখে ব্যবহার করতে পারবেন । এখানে পাবেন আপনি মজার মজার সব পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস

 বৈশাখের ফানি স্ট্যাটাস প্রেমিক-প্রেমিকাদের নিয়ে

পহেলা বৈশাখ কে ঘিরে থাকে প্রেমিক-প্রেমিকাদের নতুন পরিকল্পনা। তারা এই দিনের সুযোগটা কাজে লাগিয়ে করে ঘুরে বেড়ানোর পরিকল্পনা। এর সাথে থাকে কিভাবে প্রেমিক অথবা প্রেমিকাকে আনন্দদায়ক স্টেটাস দিয়ে তাদের আনন্দকে আরও বাড়িয়ে তোলা যায়। আর তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা ।

যারা পহেলা বৈশাখে চাচ্ছেন তার প্রেমিক অথবা প্রেমিকাকে ফানি স্ট্যাটাস এর মাধ্যমে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাবেন, তাদের জন্য নিয়ে এসেছি বেশ কিছু মজাদার পহেলা বৈশাখের স্ট্যাটাস  । যা আপনি দিতে পারবেন আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে । অথবা শেয়ার করতে পারবেন আপনার ফেসবুকের ওয়ালে। তো আর দেরি নয় দেখুন সুন্দর মজাদার ফানি স্ট্যাটাস গুলো।

প্রিয়া তুমি আইসো কাছে,
বৈশাখ এসেছে।
তাইতো তোমায় নতুন সাড়ি
চুরি দারুন মানিয়েছে।

 

হাসি তোমার দারুণ অতি
চলন বৈশাখী।
তুমি আমার প্রাণ পাখি
করোনা চালাকি
শুভ বৈশাখ

 

চলো হারিয়ে যাবো
আজকের বৈশাখে
ভয় করিনা কোন কিছু
লোকে না দেখে।

 

তোমার সাথে ঘুরব ফিরব
করব মজা ফ্রিতে
দয়াকরে বলো নাকো
বসতে বিয়ের পিঁড়িতে।

 

আমার দেয়া সাদা শাড়ি
পড়বো বৈশাখে
 আমার কাছে আসবে যখন
 মাথায় যেন গোলাপ থাকে।

 

বৈশাখে তুমি পড়বা শাড়ি
দেখতে তোমায় লাগবে ভারী
নইলে দিব আমি আড়ি
প্রেম করবো তোমায় ছাড়ি

 

বৈশাখে দেখা করব
ভাবছি মনে মনে
বাবা আমায় মারবে অতি
যদি একবার শুনে।

 

বৈশাখের দিব্যি দিলাম
ভুলে যেওনা আমায়।
তোমায় আমি ভালোবাসবো
দেখি কে থামায়।

 

হাসি মনে গ্রহণ করো
আমার ভালোবাসা
বৈশাখেতে ঘড়ে উঠাবো তোমায়
এটাই মনে হয় মনে আশা।

 

 

বাংলা নববর্ষে সকল মজার মজার এস এম এস পেতে চাইলে এখানে ক্লিক রুন

পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস বন্ধুবান্ধবদের নিয়ে

বন্ধু হচ্ছে প্রাণের বন্ধন, আর এই বন্ধুদেরকে গিরি থাকে আনন্দ ভাগাভাগি করার নেওয়ার পরিকল্পনা। আমরা চাই আমাদের বন্ধুবান্ধব যারা আছে তারা যেন আমাদের আনন্দে অংশগ্রহণ করে, এর জন্য পহেলা বৈশাখেও থাকেনা কোনো কমতি। সবাই চায় পহেলা বৈশাখ উদযাপন করতে বন্ধুবান্ধবের সাথে।

আর এর সাথে যদি যুক্ত হয় বিভিন্ন ফানি স্ট্যাটাস তাহলেতো মজার কোন শেষ নেই। আর তাদের জন্যই, যারা এই পহেলা বৈশাখের ফানি স্ট্যাটাস দিয়ে বন্ধু-বান্ধবের সাথে মজা করার জন্য প্রস্তুত তাদের জন্য নিয়ে এসেছি কিছু সুন্দর মজাদার ফানি স্ট্যাটাস।

কষ্টে গেছে গত সাল।
আনন্দে এবার দে ফাল।
গেয়ে উঠো নতুন গান
জেগে উঠুক নতুন প্রাণ।

 

বৈশাখের বার্তা দিলাম-
মোবাইলে এসএমএস দিয়ে
ইলিশ মাছ আর পান্তা ভাত খেয়ে।

 

বৈশাখের শুভ দিনে
বন্ধুদের মনে পড়ে।

 

তোমার হাত বাড়িয়ে দাও
দুঃখগুলো তাড়িয়ে নাও
শুভ হোক পহেলা বৈশাখ
দুঃখগুলো দূরে সরে যাক।

 

দাওয়াত দিছে বন্ধু আমার
খেতে পান্তা ভর্তা ভাত
খেতে গিয়ে ভেঙে গেল আমার দুইটা দাঁত।

 

 

এখানে পাবেন পহেলা বৈশাখের সব মজার উক্তি তার জন্য ( ক্লিক রুন এখানে)

পহেলা বৈশাখের ফানি মেসেজ

আমরা অনেক সময় মেসেজ বা বার্তার মাধ্যমে বৈশাখের আনন্দকে উদযাপন করি। এই বার্তা প্রদান করি বিভিন্ন মোবাইলে বা ফেসবুকে। যে বার্তার মাধ্যমে আমরা শেয়ার করি আমাদের মনের আনন্দকে। আর যারা বন্ধু বান্ধবের সাথে এভাবে বৈশাখের আনন্দকে ভাগাভাগি করতে চান তাদের জন্য রয়েছে কিছু মজাদার বার্তা

  • প্রিয় বন্ধুগন তোমাদেরকে দিলাম প্রাণ ভরা শুভেচ্ছা । তোমাদের জন্য রেখেছি গত বছরের কিছু পান্তাভাত, আশাকরি খেয়ে যাবে । আর রেখেছি ইলিশ মাছের পরিবর্তে বিলশা মাছ।  তোমরা আসলে রান্না হবে তোমাদেরকে ইলিশ মাছ বলে চালিয়ে দিব, বুঝতেই পারবে না তোমরা। আশা করি আমার দাওয়াত ভালো লেগেছে, যদি কেউ না আসতে পারো কষ্ট নিও না পরের বছর আসবে কিন্তু। ’’ শুভ পহেলা বৈশাখ’’
  • প্রিয় বন্ধুরা তোমরা রোজার মাসে আসবে না বলে দাওয়াত দিতে ভুলকরলামনা। জানি তোমাদেরকে অনেক দাওয়াত দিলেও আসবেনা। আসবে না বলেই তোমাদেরকে এত জোড়াজুড়ি  করতেছি। শুভ নববর্ষের শুভেচ্ছা রইল।

সকল মজার স্ট্যাটাস পেতে চাইলে এখানে ক্লিক করুন।

শেষ কথা:

আশা করি আপনারা যারা আমার এই পোষ্টটি দেখেছেন তাদের ভাল লেগেছে। আপনারা মজার এই ফানি স্ট্যাটাস গুলো  বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারে বন্ধু বান্ধবের সাথে বৈশাখের আনন্দ আরো মজাদার করুন । এ প্রত্যাশায় আমি চেষ্টা করেছি আপনাদের কে কিছু মজা দেওয়ার জন্য ধন্যবাদ যারা কষ্ট করে আমার এই লেখা পড়েছেন।

আপনাদের যদি আরো অন্য কোন বিষয়ে জানার থাকে বা আপনারা জানতে চান তাহলে অবশ্যই কমেন্ট সেকশনে লিখবেন পরবর্তী লেখা তার উত্তর দিব ।

ধন্যবাদ সবাইকে।

আরো পড়তে পারেন :

১. পহেলা বৈশাখের কবিতা

২. পহেলা বৈশাখেল মজার উক্তি।

৩. মজার মজার এসএমএস

৪. বিভিন্ন প্রকার বানি

৫. বৈশাখের আয়োজন।

৬. অনুষ্ঠানের সময় সূচি

7. পহেলা বৈশাখের ফেসবুক  ফানি স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published.