Tips & Tricks

মেয়েদের কষ্টের মেসেজ

মেয়েদের কষ্টের মেসেজ: মেয়েদের মনটা অনেক নরম এবং সহজ সরল হয়। তারা অনেক আবেগী হয়। এদের মন নরম থাকার কারণে এরা সাধারণত অল্পতেই কষ্ট পায়। তাই বিভিন্ন কারণে যখন তারা কষ্ট পায়, তখন তাদের কষ্টের পরিমাণটা অনেক বেশি হয়। ছেলেরা যে কোনো কষ্টকে সহজেই সহ্য করতে পারে। কিন্তু মেয়েরা সেই কষ্টকে সহজে সহ্য করতে পারে না।

তখন তারা বিভিন্নভাবে তাদের সেই কষ্টকে প্রকাশ করতে চায়। আর কেউ কেউ সেই কষ্টের কারণে জীবনের সর্বোচ্চ ত্যাগ আত্মহত্যা করতেও পিছপা হয়না। আর যে সকল মেয়েরা এরকম করে তাদের অনুরোধ করছি জীবন একটাই, জীবনটা অনেক সুন্দর। তাই যারা কষ্টে আছেন তারা এই কষ্টের এসএমএস গুলো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন ।

অথবা নিজে পড়ে আপনার মেনের কষ্টগুলোকে দূর করতে পারেন। কারন আমাদের সবাইকে হাসিমুখে বাঁচতে হবে। কেউ কারো জন্য নয় আমরা সবাই নিজেদের জন্য বাঁচতে হবে। তাই দুঃখ করে লাভ নাই। কষ্টকে করে দূর করার জন্য এই এসএমএস গুলো পড়তে পারেন।

মেয়েদের কষ্টের মেসেজ

মেয়েরা যখন কষ্ট পায় তখন তাদের মনটা অনেক কঠিন হয় অথবা দুর্বল হয়ে পড়ে। আর এসময় তাদের মন থেকে অনেক সুন্দর সুন্দর কথা আসে । আজকে এখানে আমরা বেশ কিছু সুন্দর এসএমএস দিব যেগুলো বিভিন্ন মেয়ের বাস্তব জীবন থেকে নেয়া। যারা এই ধরনের সমস্যায় পড়েছে মূলত তাদের কাছে সংগ্রহ করে এসএমএস। তাই এসএমএস গুলো পড়ুন এবং আপনার বাস্তবতার সাথে মিলিয়ে নিন। আশা করি আপনাদের প্রতিটি এসএমএসই ভাল লাগবে।

গভীর রাতে মেয়েদের মেসেজ/গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

নিস্তব্ধ পৃথিবী সবাই ঘুমাচ্ছে। কিন্তু ঘুম নেই আমার চোখে, আমি জেগে আছি তোমার দেয়া দুঃখ গুলো নিয়ে। কিভাবে সহ্য করবো বলো, এভাবে কি দিন যাবে। এভাবেই প্রকাশ করে থাকে মেয়েরা তাদের কষ্ট গুলোকে। রাতের পর রাত তারা জেগে থাকে নীরবতা নিয়ে। আর তাই তাদের কষ্টগুলো দূর করার জন্য আমরা কিছু সুন্দর বাস্তব এসএমএস দেওয়া হল। যেগুলো পড়ে আপনাদের ভালো লাগবে, এবং আপনারা আপনাদের কষ্ট গুলো দূর করতে পারবেন।

মেয়েদের কষ্টের স্ট্যাটাস

আধুনিক যুগের মেয়েরা ছেলেদের চেয়ে পিছিয়ে নেই। তারা বিভিন্ন কষ্ট বা উৎসবে দিয়ে থাকেন বিভিন্ন স্ট্যাটাস। যখন তারা কষ্ট পায় তখন তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বন্ধু বান্ধবের সাথে শেয়ার করে থাকেন। তাই এখানে বাছাই করা কিছু মেয়েদের কষ্টের স্ট্যাটাস দেওয়া হলো । সেগুলো আপনারা শেয়ার করতে পারবেন আপনার বন্ধু বান্ধবের সাথে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে । দূর করে নিতে পারবেন আপনার মনের কষ্টগুলো।

আবেগি মেয়েদের কষ্টের এসএমএস

আবেগি মেয়েদের মন অনেক সহজ সরল হয়। তারা অল্পতেই ভেঙে পড়ে । তাদের মনটা থাকে সব সময় নরম কোমল। তারা যেমন নিজেদের কষ্ট সহ্য করতে পারেনা, অন্যের কষ্ট সহ্য করতে পারে না । আর তাই তাদের কষ্টটা বেশী হয়ে থাকে। আসুন তাদের কষ্ট দূর করার জন্য আমরা কিছু বাস্তব মেসেজ দিব। যেগুলো পড়ে আবেগি মেয়েরা তাদের মনের কষ্টগুলো দূর করতে পারবে।

(আপনাদের কৃষি বিষয়ক ভিডিও দেখার আমন্ত্রন রইল আমাদের এই চ্যানেলে । যে খানে আপনি প্রতিদিন পাবেন আপডেট ভিডিও।)

শেষকথা:

আশাকরি উক্ত লেখাটি আপনার ভালো লেগেছে। সবাই এই লেখার মাধ্যমে নিজেদের মনের কষ্টগুলো দূর করতে পারবেন সেই প্রত্যাশা নিয়েই লেখা আমার এই মেয়েদের কষ্টের মেসেজ। এ ছাড়াও আপনাদের যদি অন্য কোন বিষয়ে জানার ইচ্ছে থাকে তাহলে আমাদের লিখতে পারেন। যা পরবর্তীতে আমরা আপনার চাহিদা অনুযায়ী প্রকাশ করব।ধন্যবাদ আপনাদেরকে কষ্ট করে এই লেখাটি পড়ার জন্য

আরো পড়ুন-

. বিষন্নতা নিয়ে উক্তি

২.সুন্দর কথা বলার কৌশল।

৩.. গুগলের জানা অজানা নানান তথ্য

৪. স্কুল লাইভ নিয়ে স্ট্যাটাস

৫. গুগলে মানুষ কোন বিষয়ে বেশি সার্চ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *